Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঠাকুরগাঁও কল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্রকাশিত: ২২ জুলাই ২০২২, ০৫:৪৪

পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

বেরোবি লাইভ: ঠাকুরগাঁও জেলার অধ্যয়নরত শিক্ষার্থীদের হাতে গড়া সংগঠন “ঠাকুরগাঁও জেলা ছাত্র কল্যান সমিতি”। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়স্থ ঠাকুরগাঁও জেলা ছাত্র কল্যান সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মার্কেটিং বিভাগের মো বাবুল হোসেন ও সাধারণ সম্পাদক বিপুল মোদক। ২১ জুলাই (বৃহস্পতিবার) আগামী ১ বছরের জন্য ঠাকুরগাঁও জেলা ছাত্র কল্যান সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্ত সদস্যরা হলেন, সহ -সভাপতি আলিমুল রাজি লিমন, মোঃ ওবায়দুর রহমান, মো: আনোয়ার হোসেন, মো: মনোয়ার হোসেন ও মোস্তাকিম ইসলাম। যুগ্ম সাধারণ সম্পাদক, তরিকুল ইসলাম সবুজ, উজ্জ্বল সরকার, ইমন হোসেন, উজ্জ্বল
সিংহ, সাংগঠনিক সম্পাদক- মোঃ রবিউল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক, মোঃ রানা হক, সানজিদা আক্তার, মোঃ নাসিম হুদা ও বৈদ্যনাথ রায় অভি।

কোষাধক্ষ্য মিনহাজুল আবেদীন। দপ্তর সম্পাদক, ছয়ফা আক্তার প্রীতি। উপদপ্তর সম্পাদক, মোহাম্মদ আব্দুল্লাহ আল রায়হান, তপন কুমার, মাহমুদুল হাসান জিসান। প্রচার সম্পাদক, আশরাফুল হক। উপপ্রচার সম্পাদক মোঃ মোশাররফ হোসেন ও মুন্না বিশ্বাস।

তথ্য ও ক্রিয়া সম্পাদক, শাহনাজ সিদ্দিকা, মারিয়া মেহজাবিন মৌরী। ক্রিয়া সম্পাদক, জয়ন্ত রায়, আকাশ রায়। পরিকল্পনা বিষয়ক সম্পাদক, হরিদাস বর্মন সাদিয়া ইয়াসমিন, প্রণব দেবনাথ। ধর্ম বিষয়ক সম্পাদক, মোঃ আবু রায়হান, সচিনচন্দ্র শর্মা, জ্যোতির্ময় রায় রাজ।
নারী বিষয়ক সম্পাদক– ইয়াসমিন বিনতে আসাদ। চিকিৎসা বিষয়ক সম্পাদক, দীপাঞ্জলি রায়, আসিফ ইমরান উজ্জ্বল, মো: বেলাল খান। সমাজসেবা বিষয়ক সম্পাদক, ফরিদ হাসান মো: ওমর ফারুক, বৃন্দাবন রায়। আপ্যায়ন বিষয়ক সম্পাদক, মানিক চন্দ্র সিংহ, ফিরোজ আলী।

ঠাকুরগাঁ কল্যাণ সমিতি ছাত্র উপদেষ্টা পরিষদের সদস্য, মো: জাহিরুল ইসলাম জাহির, মোঃ মমিনুল ইসলাম মমিন, পোমেল বড়ুয়া, মোঃ রাসেল রানা, মোঃ জাহিদ হাসান, মোঃ মাহফুজুর রহমান মাহফুজ, মোঃ মমিনুল হক। নির্বাহী সদস্য, কল্যাণ চন্দ্র ফারজানা ববি, বিপ্লব চন্দ্র রায়, রনি শর্মা, সজীব রহমান, হৃদয় বর্মন, আবু সাঈদ, অধীনচন্দ্র পাল, কার্তিক চন্দ্র রায়।

সভাপতি- মো: বাবুল হোসেন বলেন উত্তরের ঐতিহ্য ও সম্ভাবনার জনপদ ঠাকুরগাঁও জেলা। এই জেলার শিক্ষার্থীদের নিয়ে বিভিন্ন সামাজিক, মানবিক ও স্বেচ্ছাসেবী কার্যক্রমগুলো আমি মনে করি একজন ভালো মানুষ হিসেবে নিজেকে তৈরি করতে ও সাংগঠনিক দক্ষতা বাড়াতে সহায়ক। আমরা যারা এই কমিটিতে দায়িত্ব পেয়েছি চেষ্টা করবো ভ্রাতৃত্ববোধ বজায় রেখে ঠাকুরগাঁও জেলার শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাওয়ার।

তারই অংশ হিসেবে আমাদের কল্যাণ সমিতির মরহুম আক্তারুল ইসলাম স্যারের নামে ঠাকুরগাঁও এর দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের কল্যাণে আক্তার ফাউন্ডেশন চালু করার উদ্যোগ হাতে নিয়েছি। সর্বোপরি সবার সহযোগিতা ও দিকনির্দেশনা এই সংগঠনটিকে এগিয়ে নিতে সব্বোর্চ চেষ্টা করবো ইনশাল্লাহ।

সাধারণ সম্পাদক বিপুল মোদক বলেন, আমাদের পরিষদের মূল উদ্দেশ্যে হচ্ছে ঠাকুরগাঁও জেলার অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীদের সাহায্য সহযোগিতা করা আমরাই পারি আমাদের জেলার সুনাম অন্য সকল জেলার উপরে স্থানে তুলেনিতে। তাই আমাদের যেসকল বড় ভাই-বোনরা আজ উচ্চ পদস্থ কর্মকর্তার চেয়ার অলংকৃত করে রেখেছেন, তাদের সাথে যোগাযোগ বাড়াতে হবে। আমাদের জেলার ছাত্র-ছাত্রীদের কল্যানে তাদের কাছ থেকে প্রয়োজনীয় পরামর্শ নিয়ে, সে অনুযায়ী কাজ করতে আমরা সদা তৎপর। বিশেষ করে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ঠাকুরগাঁও জেলার সকল শিক্ষার্থীদের সার্বিক সহযোগীতা করা সহ সুনামের সহিত সামাজিক উন্নয়ন মূলক কর্মকান্ডের সাথে জড়িত থাকতে সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করি। এ সময় তিনি নব গঠিত কমিটির সকল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।

উল্লেখ্য, ঠাকুরগাঁও কল্যাণ সমিতির আংশিক কমিটি গত ২৪ জানুয়ারি ২০২২ সালে গঠন করা হয়।

ঢাকা, ২১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএসআর//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ