Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

রাবির বঙ্গবন্ধু পরিষদের নেতৃত্বে চিত্তরঞ্জন-ইলিয়াস

প্রকাশিত: ৬ জুলাই ২০২২, ২২:৪১

চিত্তরঞ্জন-ইলিয়াস

রাবি লাইভ: প্রফেসর ড. চিত্তরঞ্জন মিশ্রকে সভাপতি ও প্রফেসর ড. মো. ইলিয়াছ হোসেনকে সাধারণ সম্পাদক করে বঙ্গবন্ধু পরিষদ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে রাজশাহী বিশ্ববিদ্যালয় ডীনস্ কমপ্লেক্স-এর কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত পরিষদের সাধারণ সভায় শতাধিক সদস্যের উপস্থিতিতে ২৫ সদস্যবিশিষ্ট এ কমিটি অনুমোদিত হয়।

কমিটির সিনিয়র সহ-সভাপতি প্রফেসর মো. আব্দুল লতিফ-এর সভাপতিত্বে উক্ত সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভিসি ও বঙ্গবন্ধু পরিষদ রাজশাহী বিশ্ববিদ্যালয়-এর বর্তমান সহ-সভাপতি প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার। এছাড়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদ, রাবির সাবেক সভাপতি প্রফেসর ড. এম. মোখলেসুর রহমান ও বর্তমান কমিটির কোষাধ্যক্ষ প্রফেসর ড. বেলায়েত হোসেন হাওলাদার।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার বলেন, বঙ্গবন্ধুর আদর্শ শুধু অনুসরণই নয়, এ আদর্শের বাস্তবায়নে নিয়মিত চর্চা অব্যাহত রাখতে হবে এবং বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সরকারের নেতৃত্বে দেশে যে উন্নয়ন কর্মকান্ড চলছে, বঙ্গবন্ধু পরিষদকে তার সহযোগী হিসেবে কাজ করতে হবে। তিনি উপস্থিত সকল সদস্যকে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে আরও সক্রিয় হওয়ার আহবান জানান।

ঢাকা, ০৬ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ