Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাজিবপুরে বন্যার্তদের মাঝে রুহি ফাউন্ডেশনের ঈদ উপহার

প্রকাশিত: ৬ জুলাই ২০২২, ০৫:৩১

বন্যার্তদের মাঝে ঈদ উপহার বিতরণ

রাজিবপুর লাইভ: রুহি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মাহমুদুল হাসান পরশ এর নির্দেশে রাজিবপুর উপজেলার বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ৪৫০ টি ঈদ উপহার প্যাকেজ বিতরণ করা হয়েছে। প্যাকেজটিতে ছিল চাল ৫ কেজি, মসুর ডাল, আলু, সেমাই, সাবান, চিনি, সয়াবিন ও সরিষার তেল।

চর রাজিবপুর উপজেলার মোহনগঞ্জ ও কোদালকাটি ইউনিয়নের বিল পাড়া, চরসাজাই, শংকর মাধবপুর, বদরপুর, কয়েকটি গুচ্ছ গ্রামে রুহি ফাউন্ডেশনের উদ্যোগে ৪৫০ পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে ও শৃঙ্খলার সাথে ঈদ উপহার প্যাকেজ বিতরণ করা হয়েছে।

ঈদ উপহার প্যাকেজ নিতে আসা চর সাজাই গ্রামের আসমা খাতুন বলেন, বেটারে বন্যায় আমাগোরে অনেক ক্ষয়ক্ষতি হইছে। সামনে ঈদ আমাগোরে যে কি হইবো! যাইহোক ঈদের উপহার পাইয়া অনেক খুশি হইলাম। বন্যায় পানিতে ঘরের খুঁটি পঁচে পড়ে ঘর মাটির সাথে লেগে আছে, ট্যাহা পয়সা নাই, কি যে হইবো, আল্লাহ ভালো জানেন।

রুহি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মাহমুদুল হাসান পরশ জানান, আমরা সব সময় মানুষের পাশে ছিলাম, আছি, ইনশাল্লাহ থাকবো। মানুষের জন্য কিছু করা মানে নিজেদের কাছে প্রশান্তি।

ঈদ উপহার প্যাকেজ পেয়ে রুহি ফাউন্ডেশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় উপস্থিত ছিলেন মেহেদী হাসান জুয়েল, পরিচালক, রুহি ফাউন্ডেশন, আহমেদ জয়, সাধারণ সম্পাদক, রুহি ফাউন্ডেশন, শরিফুল ইসলাম সোনা, সভাপতি, বাংলাদেশ প্রেসক্লাব রাজিবপুর উপজেলা শাখা, মোঃ জাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক, বাংলাদেশ প্রেসক্লাব রাজিবপুর উপজেলা শাখা, মোঃ সুজন মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক, রাজীবপুর প্রেসক্লাব, হিরা, গোলাপ, আবির, জাইদুল ইসলাম জাহিদ ছাড়াও আরও অনেকে ভলেন্টিয়ার ছিলেন ।

উল্লেখ্য, পথ শিশু, এতিম বাচ্চা, মাদ্রাসা ছাত্র এবং অসহায় সুবিধা বঞ্চিত মানুষের জন্য দীর্ঘদিন থেকেই কাজ করে আসছে রুহি ফাউন্ডেশন।

ঢাকা, ০৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেডএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ