Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হাসিঘর ফাউন্ডেশন'র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী

প্রকাশিত: ৩ জুলাই ২০২২, ২২:০২

হাসিঘর ফাউন্ডেশন

লাইভ প্রতিবেদক: হাসিঘর ফাউন্ডেশন একটি সামাজিক সেচ্চাসেবী সংগঠন। কক্সবাজার জেলার অন্যতম একটি সক্রিয় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। সামাজিক কর্মকান্ড, অসহায় মানুষের মুখে হাসি ফুটাবে স্লোগানকে সামনে রেখে, অর্থাৎ দেশ ও জাতির স্বার্থে কাজ করার লক্ষ্যে ২০২১ সালের ০৩ জুলাই সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। এরপর শুরু হয় সংগঠনের একের পর এক ব্যতিক্রমী সেবামূলক কার্যক্রম।

অসহায় মানুষের পাশে দাঁড়ানো, শীতবস্ত্র বিতরণ, ঈদবস্ত্র বিতরন, করোনা পাদুর্ভাবের সময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বাজার ও করোনা টিকাদান কেন্দ্রে মাস্ক, লিপলেট ও স্যানিটাইজার বিতরন এবং কোনো অসহায় মানুষ বড় রোগে আক্রান্ত হলে তার জন্য আর্থিক সহায়তা দেয়া, এসব কাজ করে যাচ্ছে হাসিঘর ফাউন্ডেশন নামে এই সেচ্চাসেবী সামাজিক সংগঠনটি।

হাসিঘর ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা মোহাম্মদ ইয়াসিন সিকদার ক্যাম্পাসলাইভকে জানান "হাসিঘর ফাউন্ডেশন" একটি শিক্ষামূলক সংগঠন। এটি একটি সম্পূর্ণ অরাজনৈতিক, অলাভজনক স্বেচ্ছাসেবী সংগঠন। এই দেশ আমাদের, এই দেশের প্রতিটি নাগরিক আমাদের সহোদর। তাই এই দেশের উন্নয়নে মানুষের সেবায় কাজ করতে হবে আমাদের সকলকে। নিজের মন মানসিকতা, দায়িত্ববোধ এবং কর্তব্য থেকেই সকলকে এগিয়ে আসা উচিৎ আর্ত মানবতার সেবায়।

এমনি প্রেক্ষাপটে কয়েকজন সচেতন তরুণ তরুণী নিয়ে এই স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিষ্ঠার লক্ষ্যে যুব সমাজকে উদ্বুদ্ধ ও সংগঠিত করে। আর এভাবেই ২০২১ সালের ০৩ জুলাই সচেতন তরুণ তরুণীদের নিয়ে স্বেচ্ছাসেবী সংগঠন, "অসহায় মানুষের মুখে হাসি ফুটাব" এই স্লোগানকে বুকে ধারণ করে হাসিঘর ফাউন্ডেশন" পদযাত্রা শুরু হয়।

ঢাকা, ০৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ