Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হাসিঘর ফাউন্ডেশনের এক বক্স ভালবাসা পেল এতিম শিক্ষার্থীরা

প্রকাশিত: ২ জুলাই ২০২২, ১০:৩১

এক বক্স ভালবাসা পেল এতিম শিক্ষার্থীরা

কক্সবাজার লাইভ: অসহায়ের মুখে হাসি ফুটাব স্লোগানকে সামনে রেখে এগিয়ে যাওয়া সেচ্ছাসেবী সংগঠন হাসিঘর ফাউন্ডেশন বাংলাদেশ এর উখিয়া উপজেলা শাখার পক্ষ থেকে আজ কক্সবাজারের উখিয়ার এতিম ও হেফজখানার ৫০ জন শীক্ষার্থীর মাঝে ঈদ সামগ্রী ,(এক বক্স ঈদ ভালবাসা) বিতরন করা হয়। কক্সবাজারের উখিয়ার কোটবাজার আরব সিটি সেন্টারের সামনে এতিম শীক্ষার্থীদের এ ঈদ সামগ্রী বিতরন অনুষ্টান সম্পন্ন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাসিঘর ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াসিন সিকদার। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মকবুল হোসাইন মিথুন ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার নজরুল ইসলাম । সভাপতির বক্তব্যে হাসিঘর ফাউন্ডেশনের প্রতিষ্টাতা মোহাম্মদ ইয়াসিন সিকদার বলেন,আমাদের সংগঠন সবসময় গরীব অসহায় সুবিধা বঞ্চিত ও ছিন্নমূলদের পাশে ছিল আছে থাকবে ইনশাআল্লাহ।

গতবার শীতঋতুতে আমরা ঠিক এই যায়গাতেই বাজারের ভবঘুরে, অসহায় ,ফকির মিসকিন ও মাদ্রাসা শিক্ষার্থীদের উন্নতমানের শীতবস্ত্র বিতরণ করেছিলাম। আজ আবারো আমরা ঈদসামগ্রী বিতরণ করছি। তবে সবছেয়ে খুশির বিষয় এটা যে আমরা এতিম শিক্ষার্থীদের হাতে এই এক বক্স ঈদ ভালবাসা গুলো তুলে দিতে পারছি। ইনশাআল্লাহ আমাদের এই ধারা সামনেও অব্যাহত থাকবে। আমি মনে করি আমাদের দেশকে পরিবর্তন করতে হলে ,সমাজকে পরিবর্তন করতে হলে এইধরনের সমাজসেবামূলক কাজের বিকল্প নেই,তাই আমাদের সবাইকে আমাদের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলতে একে অপরকে সাহায্য করতে হবে।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মকবুল হোসাইন মিথুন বলেন বর্তমান সময়ে বিশেষ করে তরুণ রা বেশিরভাগই নানাধরনের খারাপ কাজে লিপ্ত হচ্চে, আবার ঠিক তারই উল্টো দিকে কিছু স্কুল-কলেজ পড়ুয়া উঠতি তরুণ ছাত্র মিলে দেশে জন্য সমাজের জন্য সামজের মানুষের জন্য কাজ করে যাচ্চে যেটা খুব প্রসংশনীয়। আমি তাদের এই সেচ্ছাসেবামূলক কাজের জন্য সাধুবাদ জানাই। উক্ত ঈদ সামগ্রী বিতরন অনুষ্ঠানে হাসিঘর ফাউন্ডেশন কেন্দ্রীয় পরিষদের সভাপতি মোহাম্মদ শাকিল সিকদারের নির্দেশনায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় পরিষদের সি: সহ-সভাপতি জাকের হোসেন জাহেদ।

এছাড়াও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় পরিষদের তৌহিদুর রহমান ফাহাদ,এবং হাসিঘর ফাউন্ডেশন উখিয়া শাখার সভাপতি সোহেল রানা ,সহ-সাধারন সম্পাদক পি এম মোবারক ,সি.সহ সভাপতি সামির ,অর্থ সম্পাদক সামী সহ যথাক্রমে সাইফুল ইসলাম সিহাব, এস এম সাইফুল, মেহেরাব হোছেন আনোয়ার, ইয়াচিন আরপাত, রায়হান, তুষার, ইমরান হাসান প্রমুখ

ঢাকা, ০১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এপিজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ