Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১২ই মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ডুয়াডের নতুন নেতৃত্বে হাবিব ও পলাশ

প্রকাশিত: ১ জুলাই ২০২২, ০০:২৮

হাবিব শেখ (বামে), পলাশ রায় (ডানে)

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) অধ্যয়নরত নীলফামারীর ডিমলা উপজেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠন ঢাকা ইউনিভার্সিটি এসোসিয়েশন অব ডিমলার (ডুয়াড) পাঁচ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (২৯ জুন) সংগঠনটির সাবেক সভাপতি মো. শাহীনুর রহমান ও সাধারণ সম্পাদক মো. কাওসার হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়।

এতে সভাপতি হিসেবে হিসেবে বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী হাবিব শেখ ও সাধারণ সম্পাদক হিসেবে একই শিক্ষাবর্ষের ইংরেজি বিভাগের পলাশ রায় সৌরভকে দায়িত্ব দেয়া হয়েছে। আগামী এক বছরের জন্য তারা দায়িত্ব পালন করবেন।

এছাড়া সহ-সভাপতি হিসেবে প্রসেনজিৎ রায়, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে স্বপন রায় ও সাংগঠনিক সম্পাদক হিসেবে লিটন ইসলাম দায়িত্ব পালন করবেন।

ডুয়াড পরিবারকে ধন্যবাদ জানিয়ে সদ্য দায়িত্বপ্রাপ্ত সভাপতি হাবিব শেখ বলেন, আমাকে সভাপতি নির্বাচিত করায় ডুয়াড পরিবারের প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। সকলের সহযোগিতা ও পারস্পারিক মেলবন্ধনে ডুয়াড পরিবারকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই। ডুয়াড পরিবারকে একটি আস্থার আঁতুড়ঘর হিসেবে সকলের কাছে দাঁড় করাতে চাই। এক্ষেত্রে সকলের সহযোগীতা একান্ত কাম্য।

সাধারণ সম্পাদক পলাশ রায় সৌরভ বলেন, দায়িত্ব পাওয়ার থেকে পালন করাই সবচেয়ে বড় কথা। আমি নিজেকে গর্বিত মনে করছি। আগামী দিনে এই সংগঠনকে শক্তিশালী ও মজবুত করতে আপ্রাণ চেষ্টা করে যাবো। এক্ষেত্রে ডুয়াড পরিবারের সকল সদস্যের সহযোগিতা কামনা করছি।

ঢাকা, ৩০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এসকে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ