Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাজিবপুরে টাকসু'র উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশিত: ২৮ জুন ২০২২, ০৪:২৯

বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

রাজিবপুর লাইভ: টানা বর্ষণ ও পাহাড়ি ঢলে কুড়িগ্রাম সদরসহ সব-কটি উপজেলা প্লাবিত দেখা দিয়েছে বন্যা। হঠাৎ বন্যায় জেলার অন্তত ১১ হাজার হেক্টর জমির ফসল নষ্ট হয়ে গেছে দুর্ভোগে পরেছে নিম্নাঞ্চল ও চরাঞ্চলের মানুষ।পানি নেমে গেছে কিন্তু বেড়েছে দুর্ভোগ।

আজ (সোমবার) রাজিবপুর উপজেলার বেশ কিছু এলাকায় ২০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে তা'মীরুল মিল্লাত কেন্দ্রীয় ছাত্র সংসদ (টাকসু)। উপজেলার মোহনগঞ্জ ইউনিয়নের নয়ার চর, চর নেওয়াজী, মধ্যের চর, বড়বের, সন্যাসি কান্দী, নাওশলা, কিত্তনতারী, ভেলামারী, বাংলা বাজারসহ বেশ কিছু এলাকায় এ ত্রাণ বিতরণ করা হয়।

বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

ত্রাণ বিতরণ কালে টাকসু'র জিএস মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, আমরা যেকোনো পরিস্থিতিতে থাকি না কেন সব সময় আল্লাহ'র শুকরিয়া আদায় করবো। আমরা এসে আপনাদের যে অবস্থা দেখলাম এটা মোকাবেলায় যা দরকার আর আমরা যে উপহার নিয়ে এসেছি তা কিঞ্চিৎ পরিমাণও না। তবুও আপনাদের শুধু দেখার জন্য ভালোবাসার টানে আপনাদের জন্য এই উপহার টুকু দিয়ে আসছি। আমরা সকলেই ছাত্র আমাদের যতোটুকু সামর্থ্য ছিলো আমরা নিয়ে আসছি আপনারা আমাদের এই উপহারগুলো গ্রহণ করবেন এবং আমাদের জন্য দোয়া করবেন।

এসময় উপস্থিত ছিলেন, মোঃ শহিদুল ইসলাম পরিচালক স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশন গাজীপুর, তা'মীরুল মিল্লাত কেন্দ্রীয় ছাত্র সংসদ'র সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোঃ আফিফ হাসান, মাদ্রাসা সম্পাদক আতিক উল্লাহ প্রমুখ।

ঢাকা, ২৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ