Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শেরপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি

প্রকাশিত: ২৬ জুন ২০২২, ০৮:১৬

শেরপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শেরপুর ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে আরবি ভাষা ও সাহিত্য বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আব্দুল মান্নান মেজবাহ ও সাধারণ সম্পাদক হিসাবে মার্কেটিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রিয়াদ সিদ্দিকী।

সাবেক সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মেজবাহ আগামী ১ বছরের জন্য এ কমিটির অনুমোদন দেন। ৪৬ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি রাশেদ খান, রুবেল মাহমুদ, ইবনে সিনা হৃদয়, নুর উদ্দিন আহমেদ, এম. আর ফরহান, ফরিদুল ইসলাম। যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সবুর ঈশান ও জান্নাত আরা জেরিন, সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক আহমেদ ও সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ, হৃদয় মাহমুদ।

এছাড়া দপ্তর সম্পাদক রাজু আহমেদ ও সহ-দপ্তর সম্পাদক আরকিবুল ইসলাম ইসহাক। অর্থ বিষয়ক সম্পাদক রোমান মিয়া ও সহ-অর্থ বিষয়ক সম্পাদক সোহানুর রহমান আবির। প্রচার সম্পাদক মাহবুবুর আকাশ ও শিক্ষা বিষয়ক সম্পাদক শহিদুল্লাহ কায়ছার। আইন সম্পাদক কামরুল ইসলাম ও ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

সংস্কৃতি বিষয়ক সম্পাদক সিদরাতুল মুনতাহা, ছাত্র বিষয়ক সম্পাদক ফেরদৌস আলম, ছাত্রী বিষয়ক সম্পাদক ইফফাত অহনা, গবেষণা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাহিদা আক্তার বর্ষা। এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন ১৩ জন সদস্য।


ঢাকা, ২৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ