Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

যবিপ্রবি ফটোগ্রাফিক সোসাইটি'র নেতৃত্বে খালিদ-আবির

প্রকাশিত: ১৭ জুন ২০২২, ০৩:৫৩

খালিদ-আবির

যবিপ্রবি লাইভ: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) ফটোগ্রাফিক সোসাইটি'র ২০২২-২৩ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মো: খালিদ সাইফুল্লাহ ও সাধারণ সম্পাদক আবির হাসান সাজিদ।

সংগঠনের উপদেষ্টামণ্ডলীর সদস্য এনএফটি বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. মো: আশরাফুজ্জামান জাহিদ, ফার্মেসী বিভাগের অ্যাসিসটেন্ট প্রফেসর মো: শাহিন সরকার ও এপিপিটি বিভাগের অ্যাসিসটেন্ট প্রফেসর এস এম সামিউল আলম স্বাক্ষরিত পত্রে ১৬ সদস্যবিশিষ্ট কার্যনিবার্হী পরিষদের অনুমোদন দেওয়া হয়।

যবিপ্রবি ফটোগ্রাফিক সোসাইটির নবনির্বাচিত সভাপতি খালিদ সাইফুল্লাহ ক্যাম্পাসলাইভকে বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ের সবচেয়ে পুরনো ক্লাব "যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফিক সোসাইটি"। ক্লাবের লক্ষ্য সম্ভাবনাময় তরুণ ফটোগ্রাফারদের জন্য একটা প্ল্যাটফর্ম তৈরী ও ফটোগ্রাফি চর্চার মাধ্যমে ফটোগ্রাফারদের স্কিল ডেভেলপ করা, যবিপ্রবি ফটোগ্রাফিক সোসাইটি সেই লক্ষ্যে অটুট।আগামী ১ বছর মেয়াদি কমিটিতে আমরা যারা আছি, সবাই একযোগে আমাদের দায়িত্বপালনে প্রতিশ্রুতিবদ্ধ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- স্টুডেন্ট এডভাইজার মো: তাওহিদুজ্জামান রাব্বি, সহ-সভাপতি এসএম ফয়সাল আহম্মেদ আকাশ, যুগ্ম-সাধারণ সম্পাদক তৌসিফ ইফতি, সাংগঠনিক সম্পাদক ইমন রায়, জনসংযোগ সম্পাদক অনন্যা মন্ডল, হেড অফ ক্রিয়েটিভ ফিল্ড মো: নাঈম, কোষাধ্যক্ষ আল ফাতিহা নাফসি, অফিস সম্পাদক ফারজানা ভুঁইয়া, প্রচার-প্রকাশনা সম্পাদক প্রত্যয় হক, কার্যনির্বাহী সদস্য নাফিম আলম, ফাহিম জান্নাত মিনার, ওমর সাইফ, মুশফিকুর রহমান তাহসিন, জেরিন তাবাসসুম ও হাসানুল বান্না সফল।

ঢাকা, ১৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এটিএম//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ