Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বর্ষাকে বরণ করতে উদীচী জবি সংসদের বিশেষ আয়োজন

প্রকাশিত: ১৫ জুন ২০২২, ০৩:৩৮

ছবি: সংগৃহীত

জবি লাইভ: রোমাঞ্চকর ঋতু বর্ষাকে বরণ করতে এক উৎসব মুখর পরিবেশের আয়োজন করতে যাচ্ছে উদীচী জগন্নাথ বিশ্ববিদ্যালয় সংসদ। আগামী ১ আষাঢ় ১৪২৯, ১৫ জুন সকাল ১১টা থেকে বিশ্ববিদ্যালয়ের ভাস্কর্য চত্বরে সারাদিনব্যাপী 'এসো করো স্নান নবধারা জলে' প্রতিপাদ্যে 'বর্ষাকল্প' অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উদীচী জবি সংসদের বিশেষ এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ। বিশেষ অতিথি হিসেবে থাকবেন একুশে পদকপ্রাপ্ত খ্যাতিমান অভিনেতা ও নাট্যজন মাসুম আজিজ এবং উদীচী কেন্দ্রীয় সংসদের সহসভাপতি, সংগীতে বিশেষ অবদানের জন্য একুশে পদকপ্রাপ্ত প্রখ্যাত গণসংগীতশিল্পী মাহমুদ সেলিম।

অনুষ্ঠানে উদীচী জগন্নাথ বিশ্ববিদ্যালয় সংসদের নানাবিধ পরিবেশনার পাশাপাশি থাকছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় আবৃত্তি সংসদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্র, জগন্নাথ বিশ্ববিদ্যালয় রঙ্গভূমি ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় মুক্তমঞ্চের অংশগ্রহণ।

গোধূলিলগ্ন থেকে থাকছে বিশ্ববিদ্যালয়কেন্দ্রিক স্বপ্নবাজি, আবোল তাবোল, রিজেক্টেড, গল্প, ট্রাভেলার্স ও মনের মানুষ ব্যান্ডদলগুলোর সংগীত পরিবেশনা। থাকছে উদীচী জগন্নাথ বিশ্ববিদ্যালয় সংসদের পরিবেশনায় লাঠি খেলা।

উল্লেখ্য, এবারের আয়োজনটি সম্প্রতি সীতাকুণ্ডে ঘটে যাওয়া অগ্নিকান্ডের ঘটনায় হতাহত সকল মেহনতী মানুষের প্রতি উৎসর্গ করা হচ্ছে। ‘বর্ষা-১৪২৯’ কে বরণ করতে বিশেষ এ অনুষ্ঠানকে সাফল্যমণ্ডিত করতে সকলের উপস্থিতি কামনা করেছেন উদীচী জগন্নাথ বিশ্ববিদ্যালয় সংসদের নেতৃবৃন্দ।

ঢাকা, ১৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআইএস//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ