Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জবিস্থ সুনামগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি

প্রকাশিত: ১৪ জুন ২০২২, ০৬:৫৭

সভাপতি কাজল রাণী সরকার ও সাধারণ সম্পাদক সাকিব হায়দার রুদ্র

জবি লাইভ: সুনামগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে রয়েছেন নৃবিজ্ঞান বিভাগের ১১ তম ব্যাচ শিক্ষার্থী কাজল রাণী সরকার ও সাধারণ সম্পাদক হয়েছেন রসায়ন বিভাগের ১৩ তম ব্যাচের শিক্ষার্থী সাকিব হায়দার রুদ্র।

রোববার (১২ জুন) সুনামগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন সভাপতি ফখরুল ইসলাম ও প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক নীলপদ্ম রায় এ কমিটির অনুমোদন দিয়েছেন।

কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হওয়ার পর কাজল রাণী সরকার বলেন, বিশ্ববিদ্যালয় জীবনের শুরু থেকেই এই সংগঠনের সঙ্গে যুক্ত। ভাটি বাংলার জেলা সুনামগঞ্জ। সেখান থেকে উঠে আসা শিক্ষার্থীদের সহযোগিতায় এই সংগঠন একটি পরিবারের ন্যায় কাজ করে থাকে। সবার আন্তরিকতা এবং অক্লান্ত পরিশ্রমের মাধ্যমেই সুপ্রতিষ্ঠিত হয়েছে সংগঠনটি। আশা করি এই ধারা অব্যাহত রাখতে সবাইকে পাশে পাবো। সবার সহযোগিতা কাম্য।

সাধারণ সম্পাদক সাকিব হায়দার রুদ্র বলেন, আমাদের উদ্দেশ্য সুনামগঞ্জ জেলা ছাত্রকল্যাণকে একটি সুসংগঠিত ছাত্রকল্যাণ হিসেবে গড়ে তোলা। সংগঠনের অগ্রগতিতে আমরা একতাবদ্ধ হয়ে কাজ করবো।

উল্লেখ্য, "এসো মিলি হাওর-বাওর ভাটিয়ালী বাউলের সুরে; আব্দুল করিম, হাসন রাজা রাধারমনের গানে" এই স্লোগানে এগিয়ে চলা সুনামগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন কমিটি আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ করার জন্য বলা হয়েছে।

ঢাকা, ১৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআইএস//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ