Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাকৃবি রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি রবিউল, সম্পাদক নিলয়

প্রকাশিত: ৪ জুন ২০২২, ১০:১১

রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি রবিউল, সম্পাদক নিলয়

বাকৃবি লাইভ: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) রোটার‌্যাক্ট ক্লাব একটি স্বেচ্ছাসেবী এবং অরাজনৈতিক সংগঠন। নিজেদের ব্যক্তিত্ব বিকাশ এবং সমাজসেবাকে মূলমন্ত্র হিসেবে ধারণ করে দীর্ঘ ৪০ বছর ধরে চলমান রয়েছে এই ক্লাবের পথচলা।

(বাকৃবি) রোটার‌্যাক্ট ক্লাবের ২০২২-২৩ বর্ষের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কাজী রবিউল ইসলামকে সভাপতি এবং তানভীর আহমেদ নিলয়কে সাধারণ সম্পাদক করে গতকাল (২মে) বৃহস্পতিবার এ কমিটি গঠন করা হয়েছে।

নব্যগঠিত এ কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি পদে সাইম আহমেদ সিফাত এবং সবুজ চন্দ্র রায়, যুগ্ম সম্পাদক পদে মোছা. ফুজারা আক্তার, কোষাধ্যক্ষ পদে নুঝাত তাবাসসুম, ক্লাব সার্ভিস ডিরেক্টর পদে মো. সারওয়ার জাহান, কমিউনিটি সার্ভিস ডিরেক্টর পদে স্বপন কুমার সরকার, প্রফেশনাল ডেভেলপমেন্ট পদে সাভায়ান সাদাত বুশরা, ইন্টারন্যাশনাল সার্ভিস ডিরেক্টর পদে সুকুমার চন্দ্র দাস, ফিন্যান্সিয়াল সার্ভিস ডিরেক্টর পদে ইসরাত জেরিন রিহা, ইডিটর পদে সাদিয়া আক্তার ঐশী, এসিস্ট্যান্ট সার্জেন্ট পদে স্বদেশ চন্দ্র পাল এবং ভাস্কর দাস।

বৃক্ষ রোপন, শীতবস্ত্র বিতরণ, ভাম্যমাণ চক্ষু সেবা কার্যক্রম, কুইজ প্রতিযোগিতা, এগ্রি লিডারস সামিটসহ আরো অসংখ্য প্রোগ্রাম বাস্তবায়ন করে থাকে ক্লাবটি। উল্লেখযোগ্য একটি প্রোগ্রাম হচ্ছে “রোটার‌্যাক্ট ট্রেইনিং ক্যাম্প”। সারাদেশের অসংখ্য রোটার‌্যাক্টবৃন্দ এতে অংশগ্রহণ করে থাকে।

ঢাকা, ০৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ