Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবিতে বিজেএসসির নেতৃত্বে জসিম ও মাহমুদ

প্রকাশিত: ২৩ মে ২০২২, ২২:১৮

সভাপতি জসীম উদ্দীন রিয়াজ এবং সাধারণ সম্পাদক মাহমুদ হাসান

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) বিজেএসসির নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। সারাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগে পড়ুয়া শিক্ষার্থীদের সংগঠন `বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল’ (বিজেএসসি)।

এতে সভাপতি হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী জসীম উদ্দীন রিয়াজ এবং মাহমুদ হাসান সৃজনকে সাধারণ সম্পাদক পদে দায়িত্ব দেওয়া হয়েছে।

সংগঠনটি থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। একই সঙ্গে আগামী ৭ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি বিজেএসসি কেন্দ্রীয় নির্বাহী সংসদের নিকট জমা দেওযার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

এক তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নবনির্বাচিত কমিটির সভাপতি জসীম উদ্দীন রিয়াজ ও সাধারণ সম্পাদক মাহমুদ হাসান সৃজন বলেন, কেন্দ্রীয় কমিটির নেতৃবৃদন্দকে অসংখ্য ধন্যবাদ আমাদের দায়িত্ব প্রদান করার জন্য। যোগাযোগকে সম্বল করে অতি দ্রুতই আমরা আমাদের কমিটি পূর্ণাঙ্গ করবো। আমরা বিশ্বাস করি, সকলের সম্মিলিত প্রয়াসে সৃজনশীল এবং প্রায়োগিক সকল আয়োজনে বেরোবি সংসদও নিজস্ব পরিচয়ে এগিয়ে যাবে।

প্রসঙ্গত, ২০১৫ সালের ১৩ নভেম্বর বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি) যাত্রা শুরু করে। ‘একতাই বল, যোগাযোগই সম্বল’ এই স্লোগানকে ধারণ করে সংগঠনটি সারাদেশের বিশ্ববিদ্যালয়গুলোর সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে বিভিন্ন গঠনমূলক কাজ করে যাচ্ছে।

ঢাকা, ২৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআএস//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ