Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আইসিটি অলিম্পিয়াড বাংলাদেশ'র বরিশাল বিভাগীয় মিটআপ

প্রকাশিত: ১৬ মে ২০২২, ২২:৩২

আইসিটি অলিম্পিয়াড বাংলাদেশ এর বরিশাল বিভাগীয় সম্মেলন

বরিশাল লাইভ: আইসিটি অলিম্পিয়াড বাংলাদেশ এর বরিশাল বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে স্কুল কলেজ থেকে প্রায় পাঁচশত প্রতিনিধি অংশগ্রহণ করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের দুই শিক্ষার্থী আরিফা ইসলাম লিজা এবং মো আরিফুল ইসলাম সৌরভ।

রবিবার (১৫ই মে ২০২২) সকাল ১১ টায় বরিশাল শিল্পকলা একাডেমির অডিটোরিয়াম ভবনে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা পুলিশ সুপার মো মারুফ হোসেন, বরিশাল বিএম কলেজের হিসাববিজ্ঞান বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো মোস্তাফিজুর রহমান, আইসিটি অলিম্পিয়াডের কনভেনিয়ার শামিমা বিনতে জলিল, ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সিনিয়র রিজিওনাল ম্যানেজার দিপু হাফিজুর রহমান এবং বীর মুক্তিযোদ্ধা মো রফিকুল ইসলাম।

আইসিটি অলিম্পিয়াডের কনভেনিয়ার শামিমা বিনতে জলিল 'আইসিটি অলিম্পিয়াড প্রেজেন্টেশন' উপস্থাপন করেন।

বরিশাল জেলা পুলিশ সুপার মো মারুফ হোসেন তার শুভেচ্ছা বক্তব্যে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত হওয়ার ও আইসিটিতে তরুনদের এগিয়ে আসার আহ্বান করেন। প্রযুক্তিতে দক্ষতা অর্জন করে দেশের অর্থনীতিতে ব্যাপক ভুমিকা রাখার জন্য উপস্থিত তরুনদের অনুপ্রাণিত করেন। দেশকে এগিয়ে নেওয়ার জন্য উপস্থিত অভিভাবকদের বলেন, 'আপনারা আপনাদের সন্তানদের প্রযুক্তি জ্ঞানে সমৃদ্ধ করুন। আইসিটি অলিম্পিয়াড আপনাদের যে সুযোগ করে দিয়েছে তা কাজে লাগান'।

বক্তাদের বক্তব্য শেষে সম্মাননা স্মারক প্রদান করেন হুইসেল বাংলাদেশের সিইও আরেফিন দিপু। উল্লেখ্য, আইসিটি অলিম্পিয়াড বাংলাদেশের বিভাগীয় পর্যায়ে তিনটি সম্মেলন করেছে এবং বরিশালে তাদের চতুর্থ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ঢাকা, ১৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ