Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘স্বপ্নকাননের ঈদ উপহার প্যায়ে টেনশনটা ক্যাটে গেছে’

প্রকাশিত: ৩ মে ২০২২, ০৪:৩০

স্বপ্নকাননের ঈদ উপহার

ইবি লাইভ: ভ্যান চালিয়ে সংসার চালান রাজশাহীর আশরাফুল আলম। পরিবারের জন্য ঈদের খরচ নিয়ে রীতিমতো হিমশিম খাচ্ছিলেন। তবে স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নকাননের ‘ঈদ উপহার’ পেয়ে কেটেছে আশরাফুলের দুশ্চিন্তা। তেমনি ৮৫টি অসহায় পরিবারের কাছে ‘ঈদ উপহার’ পৌঁছে দিয়েছেন সংগঠনটির স্বেচ্ছাসেবকরা।

অনুভূতি প্রকাশ করে আশরাফুল ক্যাম্পাসলাইভকে বলেন, আয়-রোজগার তেমুন ছিলনা বুইঝলেন। ঈদের খরচ লিয়ে হেব্বি টেনশনে ছিলাম। স্বপ্নকাননের ঈদ উপহার হাতে প্যায়ে মনে করেন যে টেনশনটা ক্যাটে গেছে। পরিবার লিয়ে ভালোভাবে ইদ করতে প্যারবো। আল্লাহ ছেলেপেলেদের ভালো করুক।

সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আলামিন হোসেন পাপ্পু এবং সাধারণ সম্পাদক মুহাম্মাদ লুৎফুর রহমানের নেতৃত্বে কুষ্টিয়া, ঝিনাইদহ, রাজশাহী, বগুড়া, যশোর, কুমিল্লা, সুনামগঞ্জ, টাঙ্গাইলসহ দেশের বিভিন্ন জেলার ৮৫টি পরিবারের সংগঠনটির স্বেচ্ছাসেবকরা উপহার পৌঁছে দিয়েছেন। প্রতিটি প্যাকেজে চাল, ডাল, তেল, সেমাই, চিনি, দুধ, মুরগিসহ বিভিন্ন সামগ্রী ছিল বলে জানিয়েছেন স্বেচ্ছাসেবকরা।

এ বিষয়ে কেন্দ্রীয় সভাপতি আলামিন হোসেন পাপ্পু ক্যাম্পাসলাইভকে জানান, সামর্থ্যনুযায়ী কিছু মানুষকে ঈদ উপহার পৌঁছে দিতে পেরেছি ভেবে খুব ভালো লাগছে। এই অনুভুতি ভাষায় প্রকাশ করার মত নয়। সমাজের বিত্তবানরা তাদের আশেপাশের মানুষের খেয়াল রাখলে কেউ ঈদে মাছ মাংস, আর কেউ না খেয়ে দিন কাটাবে এমনটা হতো না।

উল্লেখ্য, ‘স্বপ্নকানন’ ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে ২০১৮ সালে ২ এপ্রিল থেকে যাত্রা শুরু করে। প্রতিষ্ঠার পর থেকে অসহায়দের সহায়তা, সামাজিক সচেতনতামূলক ক্যাম্পেইন, রক্তদান, সদস্যদের যুগপোযোগী প্রশিক্ষণ প্রধানসহ বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে সংগঠনটি। বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ এবং খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সংগঠনটির শাখা রয়েছে।

ঢাকা, ০২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ