Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ববি ইচ্ছাফেরির উদ্যোগে আট বিভাগে ঈদ উপহার বিতরণ

প্রকাশিত: ২ মে ২০২২, ০২:১৭

 ঈদ উপহার বিতরণ

ববি লাইভ: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরিব ও অসহায় পরিবারের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দেওয়ার এক মহৎ উদ্যোগ নিয়েছে ইচ্ছেফেরি, বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি)। আসন্ন ঈদ উপলক্ষে দেশের আটটি বিভাগের মোট বারোটি জেলাতে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে সংগঠনটি।

আজ রবিবার সকাল দশটায় একযোগে (বরিশাল, বরগুনা, সাতক্ষীরা, ফরিদপুর, রাজবাড়ি, গোপালগঞ্জ, মৌলভিবাজার, বগুড়া, ময়মনসিংহ, চাঁদপুর, ব্রাক্ষ্মণবাড়িয়া, দিনাজপুর) জেলায় ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। উপহার হিসেবে ঈদের প্রয়োজনীয় বাজার সামগ্রীর আইটেম রয়েছে।

এ বিষয়ে ববি ইচ্ছাফেরি সংগঠনের সাধারণ সম্পাদক অভীক দে সাম্য ক্যাম্পাসলাইভকে বলেন, মাহে রমজান মুসলমানদের সিয়াম সাধনার মাসের পরে সারা বিশ্বের মুসলমানেরা পবিত্র ঈদুল ফিতর উদযাপন করে। প্রতিটি মুসলমান নারী-পুরুষের জীবনে অশেষ তাৎপর্য ও মহিমায় অনন্য। পবিত্র ঈদুল ফিতরে প্রত্যেকটি পরিবারের মাঝে বিরাজ করে ঈদের আনন্দ। কিন্তু কিছু ক্ষেত্রে অনেক অসহায়, দরিদ্র পরিবারের মাঝে ঈদের এই আনন্দ ততটা বেশি করা সম্ভব হয় না। তাই ঈদের আনন্দ সকলের মাঝে ভাগ করে নেওয়ার জন্য ইচ্ছেফেরি, বরিশাল বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে আমরা চেষ্টা করেছি কিছু পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করতে।

তিনি আরও বলেন, ঈদের দিনে প্রত্যেকটি পরিবার যেন, সুন্দরভাবে পরিবারের সদস্যদের সাথে ঈদের আনন্দ উপভোগ করতে পারে সেই লক্ষে আমাদের এই কর্মসূচি। আমাদের সকলের উচিত একে অন্যের পাশে দাঁড়িয়ে সাহায্য- সহযোগিতার মাধ্যমে সম্প্রীতির বন্ধন তৈরি করা।

উল্লেখ্য, বরিশাল বিশ্ববিদ্যালয় ইচ্ছাফেরী সংগঠনটি অসহায় পথশিশুদের এবং স্কুল শিক্ষার্থীদের নৈতিক শিক্ষা এবং ইন্টারনেট প্রযুক্তির উপর বিভিন্ন সেমিনার করে আসছে।

ঢাকা, ০১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ