Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ১৬ই এপ্রিল ২০২৪, ৩রা বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পাবিপ্রবির জালালাবাদ ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে যারা

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২২, ০৩:২৯

সভাপতি মোঃ নূর আলম ও সাধারণ সম্পাদক তাহমিদ মাহফুজ

পাবিপ্রবি লাইভ: নতুন কমিটি পেয়েছে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) সিলেট বিভাগের সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত জালালাবাদ ছাত্রকল্যাণ সমিতি। আগামী এক বছরের জন্য নতুন এই কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

এতে সভাপতি হিসেবে মনোনীত করা হয়েছে গণিত বিভাগের ২০১৬-১৭ সেশনের মোঃ নূর আলমকে এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে স্থাপত্য বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী তাহমিদ মাহফুজকে।

সোমবার সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি মোঃ মফিদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক শামস আফ্রিদি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

নতুন সভাপতি মোঃ নূর আলম ক্যাম্পাসলাইভকে জানান- “আমাকে সংগঠনের দায়িত্ব দেওয়ার জন্য জালালাবাদ ছাত্র কল্যাণ সমিতির সাবেক সভাপতি এবং সাধারণ সম্পাদককে ধন্যবাদ জানাই। ইনশাহআল্লাহ আমরা সর্বোচ্চ চেষ্টা করব এ সংগঠনটা কে গতিশীল রাখার জন্য। প্রত্যেকটা সংগঠনের কিছু নিজস্ব কাজকর্ম রয়েছে। আমরা সেই কার্যক্রম গুলো সঠিকভাবে আদায় করার জন্য সংগঠনের সকলের অংশগ্রহণ কামনা করছি।”

সাধারণ সম্পাদক তাহমিদ মাহফুজ ক্যাম্পাসলাইভকে বলেন- “বাড়ী থেকে অনেকটা দূরে অচেনা অজানা শহরে উজ্জ্বল ভবিষ্যতের আশায় প্রাণপ্রিয় সিলেট নগরী ছেড়ে পাড়ি দিয়েছি প্রায় ৪১৫ কি. মি.। এই উত্তরবঙ্গে আসার পর আমার এলাকার বাতাস, মাটি, পানি এগুলো খুবই মিস করি। কিন্তু এই বিশ্ববিদ্যালয়ে এসে আমার মাটির কিছু সম্ভাবনাময় মানুষ পেয়েছি যারা প্রত্যেকেই আমার বিভাগকে নিজ নিজ জায়গা থেকে সবার সামনে তুলে ধরছেন। তাদের সাধারণ সম্পাদক হতে পেরে আমি নিজেকে খুবই গর্বিত মনে করছি। ভবিষ্যতে এই মানুষগুলো নিয়ে কাজ করতে এবং নিজের এলাকার নাম উজ্জ্বল করে ধরে রাখতে সবার সহযোগিতা ও দোয়া চাই।”

ঢাকা, ২৬ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএএম//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ