Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিজেএসসি'র কেন্দ্রীয় কমিটিতে রাবির ৯ শিক্ষার্থী

প্রকাশিত: ২১ এপ্রিল ২০২২, ২২:৪৯

বিজেএসসি'র কেন্দ্রীয় কমিটিতে রাবির ৯ শিক্ষার্থী

সাংবাদিকতার শিক্ষার্থীদের জাতীয় সংগঠন, বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিলের (বিজেএসসি) ১২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। এতে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্থান পেয়েছেন ৯ জন শিক্ষার্থী।

বুধবার (২০ এপ্রিল) বিজেএসসির সভাপতি মো. হেদায়েতুল ইসলাম এবং সাধারণ সম্পাদক তাওসিফ আবদুল্লাহ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্থানপ্রাপ্তরা হলেন,সহ-সভাপতি পদে নূর আলম ও সুব্রত গাইন, যুগ্ম -সাধারণ সম্পাদক রাশেদ শুভ্র, শিক্ষা বিষয়ক সম্পাদক শিমুল শোয়াইব, উপ-সমাজসেবা বিষয়ক সম্পাদক শাওন শাহনাজ রহমান, উপ-ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক আসিফ আহমেদ দিগন্ত, উপ-কৃষি বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, সহ- সম্পাদক সোহেল রানা, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক আবু হানিফ।

কমিটির বিষয়ে কেন্দ্রীয় সভাপতি হেদায়েতুল বলেন, সংগঠনের গতিশীলতা বৃদ্ধির জন্য বিজেএসসির পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হলো। নতুন কমিটির মাধ্যমে বিজেএসসি আরো গতিশীল হবে।

উল্লেখ্য, ‘একতাই বল, যোগাযোগই সম্বল’ এই স্লোগানে দেশের সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীদের ঐক্যবদ্ধ করার প্রয়াসে ২০১৫ সালের ১৩ নভেম্বর প্রতিষ্ঠা লাভ করে বিজেএসসি। বিভিন্ন সেমিনার, মানবকল্যাণধর্মী কর্মসূচী ছাড়াও কেন্দ্রীয় ভাবে প্রতি বছর ন্যাশনাল ফেস্ট আয়োজন করে থাকে সংগঠনটি।

বর্তমানে সারা দেশের ১৬ টি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা স্থান পেয়েছে। এর মধ্যে ১০ টি রয়েছে পাবলিক বিশ্ববিদ্যালয় এবং ৬ টি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে বিজেএসসির কার্যক্রম চালু রয়েছে।

ঢাকা, ২১ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ