Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুবিতে সাংবাদিকদের সেমিনার ও ইফতার মাহফিল

প্রকাশিত: ২১ এপ্রিল ২০২২, ১৯:৩৯

সেমিনার ও ইফতার মাহফিল

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) সাংবাদিক সমিতির উদ্যােগে 'কেমন চাই আগামীর কুমিল্লা বিশ্ববিদ্যালয়' শীর্ষক সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২০ এপ্রিল) বিজনেস স্টাডিজ অনুষদের কনফারেন্স রুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মেহেদি হাসান মুরাদের সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভিসি ও সাংবাদিক সমিতির প্রধান পৃষ্ঠপোষক প্রফেসর ড. এ. এফ. এম. আবদুল মঈন, শিক্ষক সমিতির সভাপতি ড. দুলাল চন্দ্র নন্দী।

এসময় ভিসি বলেন, আমরা সবাই এমন সহনশীর পরিবেশ চাই যাতে টিচিং, রিচার্স, ও কমিউনিটি এনগেজমেন্ট থাকবে। আমি সকাল ৯ টা থেকে রাত ১০ টা পর্যন্ত কাজ করি।

তিনি আরও বলেন, এ বিশ্ববিদ্যালয়কে চিনার জন্য কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি অনেক সহোযোগিতা করেছে। এ বিশ্ববিদ্যালয়ে বাহিরের দেশের শিক্ষক এনে মান বাড়াবো, যা ঢাকা বিশ্ববিদ্যালয় করে নাই সেটা আমরা করতে চাই। এতে সবার সহযোগিতা চাই।

সাংবাদিক সমিতির সভাপতি শাহাদাত বিপ্লবের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মোকাদ্দেস-উল-ইসলাম, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এন. এম. রবিউল আউয়াল চৌধুরী, হল প্রভোস্ট, ছাত্র পরামর্শক ও নির্দেশনা কার্যালয়ের পরিচালক ড. মোহা হাবিবুর রহমান, শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ, সাংবাদিক সমিতির প্রপ্তিষ্ঠাকালীন আহবায়ক আহসান হাবিব, সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, কর্মকর্তা পরিষদের সভাপতি আবু তাহেরসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

ঢাকা, ২১ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএম//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ