Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাতির পিতার সমাধিতে বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

প্রকাশিত: ২১ এপ্রিল ২০২২, ০৬:০৫

বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

বশেমুরবিপ্রবি লাইভ: টুঙ্গিপাড়ায় অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি জানিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের (বশেমুরবিপ্রবি প্রেসক্লাব) নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যরা। বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের সভাপতি কে.এম ইয়ামিনুল হাসান আলিফ ও সাধারণ সম্পাদক আর এস মাহমুদ হাসানের নেতৃত্বে প্রেসক্লাবের সদস্যবৃন্দ এসময় পুষ্পস্তবক অর্পণ করে।

বুধবার দুপুরে টুঙ্গিপাড়া পৌছায় বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের সদস্যবৃন্দ। পরে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি জানায়। এর আগে সকালে বশেমুরবিপ্রবি ভিসির সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করে প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটি। এসময় ভিসি প্রফেসর ড. এ কিউ এম মাহবুব প্রেসক্লাবের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

উল্লেখ্য, মঙ্গলবার (১৯ এপ্রিল) বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে কে.এম ইয়ামিনুল হাসান আলিফ সভাপতি ও আর এস মাহমুদ হাসান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন ব্যক্তি, রাজনৈতিক, সামাজিক, স্বেচ্ছাসেবী ও বিশ্ববিদ্যালয় সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।

ঢাকা, ২০ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ