Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

যবিপ্রবি রোবো সোসাইটির সভাপতি মোজাক্কির, সম্পাদক এহসান

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২২, ১৩:৩০

 সভাপতি মোজাক্কির, সম্পাদক এহসান

যবিপ্রবি লাইভ: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) রোবো সোসাইটির নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটির সভাপতি বায়োমেডিকেল ইন্জিনিয়ারিং বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মোঃ মোজাক্কির হোসেন ও সাধারণ সম্পাদক সিএসই বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী মোঃ এহসান-উল করিম।

রোবো সোসাইটির উপদেষ্টা প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন ও সিএসই বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. সৈয়দ মো: গালিব এবং ইইই বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আমজাদ হোসেনের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটির সহ-সভাপতি মো: শোয়েব হোসাইন খান, সহসাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফাহিম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল বাকের, সাংগঠনিক সম্পাদক মো: নাঈমুজ্জামান, অর্থ সম্পাদক তানভীর-উল হক , আইসিটি সম্পাদক এস এম জান্নাতুল নাঈম, অফিস সম্পাদক এস এম সাঈদ আনোয়ার, প্রচার সম্পাদক কাজিম আহমেদ ও কার্যনির্বাহী সদস্যবৃন্দ।

সংগঠনটির সভাপতি মোজাক্কির হোসেন বলেন, ভবিষ্যৎ বিশ্ব রোবট নির্ভর।কৃত্রিম বুদ্ধিমত্তার রোবট বানিয়েছে মানুষ। এর বিকাশও ঘটাচ্ছে মানুষ। মানুষেরাই চায় এরা মানুষের বিকল্প হয়ে উঠুক। মানুষ নয় ডিজিটালাইজেশন, কম্পিউটার, রোবট হবে ‘ফোর্থ ইন্ডাস্ট্রিয়াল রেভ্যুলেশন’ বাস্তবায়ন ও পরিচালনার চালিকাশক্তি। যুগের সাথে তাল মিলিয়ে মানুষের সাথে রোবট কে কাজে লাগাতে JUST ROBO Society কাজ করে যাবে।

ঢাকা, ১৭ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ