Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাকাস্থ গোসাইরহাট উপজেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে ফিরোজ ও ফারুক

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২২, ১১:২৩

গোসাইরহাট উপজেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্ব

লাইভ প্রতিবেদন: ঢাকাতে অবস্থানরত গোসাইরহাট উপজেলার শিক্ষার্থীদের সংগঠন "ঢাকাস্থ গোসাইরহাট উপজেলা ছাত্রকল্যাণ পরিষদ" এর ইফতার মাহফিল ও দায়িত্ব হস্তান্তর সভা ১৫ই এপ্রিল ২০২২ ঢাকা বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র ফিরোজ আহমেদকে সভাপতি ও ঢাকা কলেজের শিক্ষার্থী ফারুক আলমকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়েছে ও তাদের হাতে দায়িত্ব হস্তান্তর করা হয়েছে।

উক্ত ছাত্রকল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা মোঃ মশিউর রহমান সবুজ, বিদায়ী সভাপতি শফিউল্লাহ সুমন ও সাধারন সম্পাদক তাজুল ইসলাম রাজু গত ১৫ এপ্রিল ঢাকা বিশ্ববিদ্যালয়ে ৬ সদস্য বিশিষ্ট কমিটি ১ বছরের জন্য অনুমোদন করেন।

কমিটির সিনিয়র সহ-সভাপতি হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জহিরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ঢাবি শিক্ষার্থী মোঃ তাহমিদুর রহমান সিহাব, সাংগঠনিক সম্পাদক পদে তিতুমীর কলেজের শিক্ষার্থী মাসুদ আহমেদ ও কোষাধ্যক্ষ হিসেবে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আরিফ হোসেনকে অনুমোদন দেয়া হয়েছে।

কমিটির বর্তমান নেতারা জানান, আমরা চেষ্টা করব ঢাকাতে গোসাইরহাট উপজেলা থেকে অধ্যায়ন করতে আসা সকল শিক্ষার্থীর সাথে ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক রেখে সংগঠনটিকে গতিশীল রাখা। সেই সাথে আমাদের উপর অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করতে বদ্ধ পরিকর।

উল্লেখ্য এই সংগঠনটি শিক্ষার্থীদের পড়াশুনাসহ বিভিন্ন সমস্যায় সহযোগিতা করা, উপজেলার স্কুল কলেজগুলো নিয়মিত সেমিনার , বাৎসরিক বনভোজনসহ বিভিন্নরকম কর্মকান্ড নিয়মিত পরিচালনা করে আসছে।

ঢাকা, ১৬ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ