Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পাস্ট ডিবেটিং সোসাইটির ইফতার মাহফিল

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২২, ০৬:৪১

ইফতার মাহফিল

পাবিপ্রবি লাইভ: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) পাস্ট ডিবেটিং সোসাইটির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চের সংগঠনটির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

পাস্ট ডিবেটিং সোসাইটির সভাপতি সৈয়দ ইয়ানুর শাহ ক্যাম্পাসলাইভকে বলেন-আমি মনে করি সংগঠনগুলো শিক্ষার্থীদেরকে শ্রেণির বাইরে পারস্পারিক ভ্রাতৃত্ব, সহমর্মিতা, সৌহার্দ্য ও সম্প্রীতির শিক্ষা দেয়। এদিকে পবিত্র রমজান মাসের মহিমা ও শিক্ষা সকলে মিলে ভাগ করে দিতে ইফতার মাহফিল একটি অনন্য ভূমিকা পালন করে। পাস্টডিএস এর বরাবরই সব কিছুর উপরে ভ্রাতৃত্ব কে গুরুত্ব দিয়েছে, এবং ভবিষ্যতেও আরো কার্যকরী ভাবে এ নিয়ে কাজ করে যাবে বলে আশা রাখছি।

সাধারণ সম্পাদক তাপস কুন্ডু ক্যাম্পাসলাইভকে বলেন-রমজান মুসলিম সম্প্রদায়ের জন্য আত্মসুদ্ধির মাস হলেও রমজান ভাতৃত্বেরও একটা মাস। আজকে পাস্ট ডিবেটিং সোসাটির আমরা সবাই মিলে ইফতার করছি, আমাদের মধ্যে ভ্রাতৃত্ব এবং সৌহার্দ বৃদ্ধি পাচ্ছে। বাংলাদেশের সাধারণ মানুষের মধ্যে অসাম্প্রদায়িক চেতনা সব সময় কাজ করে তা রমজান মাস আসলেই উপলব্ধি করা যায়, পাস্ট ডিবেটিং সোসাইটি তারই একটি ক্ষুদ্র প্রতিচ্ছবি।

ইফতার করতে আসা রাশেদ স্বস্তি নামে এক সদস্য ক্যাম্পাসলাইভকে বলেন-এখানে আসতে পেরে ভালো লাগছে। ক্যাম্পাসে বড় ভাইদের সাথে ইফতার করতে পারছি ভিন্ন রকম একটা অনুভূতি। এই অনুভূতি বলে প্রকাশ করা যাবেনা।'

ইফতার মাহফিলে এছাড়াও উপস্থিত ছিলেন পাস্ট ডিবেটিং সোসাইটি এলামনাই এসোসিয়েশনের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম আবির, বর্তমান সভাপতি সৈয়দ ইয়ানুর শাহ, সহ-সভাপতি (প্রশাসন) তারেক হাসান, সহ-সভাপতি (বিতর্ক ও কর্মশালা) গোলাম কিবরিয়া, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান (রিয়ন), অর্থ সম্পাদক মেহেদী হাসান, বিতর্ক ও কর্মশালা বিষয়ক সম্পাদক নাজমুস সাকিব সিজান, পাঠাগার ও গবেষণা বিষয়ক সম্পাদক কুমারী সঞ্চিতা রাণী সহ অন্যান্য সহ সম্পাদকবৃন্দ এবং সাধারণ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা, ১৬ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ