Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২২শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এনটিআরসিএ নিয়োগকৃত শিক্ষক পরিষদের কেন্দ্রীয় কমিটি গঠন

প্রকাশিত: ৬ জানুয়ারী ২০২১, ০২:২৪

লাইভ প্রতিবেদকঃ বেসরকারি স্কুল, কলেজ ও মাদরাসায় স্থায়ীভাবে নিয়োগ সুপারিশ প্রদানকারী প্রতিষ্ঠান বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) কর্তৃক ২০১৬ এবং ২০১৮ সালে সুপারিশপ্রাপ্ত শিক্ষকদের সংগঠন এনটিআরসিএ নিয়োগকৃত শিক্ষক পরিষদের কেন্দ্রীয় কমিটি (আংশিক) গঠন করা হয়েছে।

এ সংগঠনের আহ্বায়ক মো. জাহিদ হাসানের সভাপতিত্বে এবং যুগ্ম-আহ্বায়ক রাজিব ঘোষের সঞ্চালনায় সোমবার রাতে এক ভার্চুয়াল সভায় এই কমিটি গঠন করা হয়। এর আগে করোনাকালীন বছরের মাঝামাঝিতে সংগঠনের জন্য কমিটি গঠনের উদ্দেশ্যে ঢাকা এবং নারায়ণগঞ্জে সারাদেশ থেকে আগ্রহী শিক্ষকদের উপস্থিতিতে সংগঠনটির কেন্দ্রীয় কমিটি গঠন সংক্রান্ত দুটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ভার্চুয়াল সভায় শিক্ষকদের প্রত্যক্ষ সমর্থনে সংগঠনের সভাপতি হিসেবে মো. জাহিদ হাসান (চাঁদপুর), সাধারণ সম্পাদক হিসেবে রাজিব ঘোষ (মুন্সিগঞ্জ) এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে রফিকুল ইসলাম রুবেলকে (নারায়ণগঞ্জ) মনোনীত করা হয়।

পাশাপাশি আংশিক কমিটিতে সাত জনকে সহ-সভাপতি, ছয় জনকে যুগ্ম-সাধারণ সম্পাদক, পাঁচ জনকে সাংগঠনিক সম্পাদক, ত্রিশ জনকে বিভিন্ন পদের সম্পাদক ও উপ-সম্পাদক এবং দশ জনকে সদস্য মনোনীত করা হয়।

ঢাকা, ০৫ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ