Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
বিসিএস শিক্ষা ক্যাডার: ‘স্বাধীনতা শিক্ষা সংসদের আত্মপ্রকাশ’

বিসিএস শিক্ষা ক্যাডার: ‘স্বাধীনতা শিক্ষা সংসদ’

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বার ২০১৮, ০৪:৩৩

লাইভ প্রতিবেদক: ‘স্বাধীনতা শিক্ষা সংসদ’ নামে নতুন একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। সংসদের ৭১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সরকারি মাধ্যমিক বিদ্যালয়সমূহের উন্নয়ন প্রকল্প পরিচালক অধ্যাপক মো. নাসির উদ্দিনকে আহ্বায়ক ও শিক্ষা মন্ত্রণালয়ের পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরের উপপরিচালক সৈয়দ জাফর আলীকে সদস্য-সচিব করা হয়েছে। বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারে নতুন সংগঠনটি যুক্ত হলো।

রাজধানীর নায়েমে এক সভায় শনিবার এ কমিটি ঘোষণা করা হয়। সভায় ৭ জনকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। এক নম্বর যুগ্ম আহ্বায়ক করা হয়েছে ডিআইএ যুগ্ম পরিচালক বিপুল চন্দ্র সরকারকে।

অন্যান্য যুগ্ম আহ্বায়করা হলেন, প্রফেসর জিয়াউল হক, কে এম কওছার আলী, এস এম আমিরুল ইসলাম পলাশ, ড. মাহবুব সরফরাজ, মো: কাইয়ুম হোসেন এবং মো: মোসলেহ উদ্দিন। সম্পূর্ণ অরাজনৈতিক ও মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ বাংলাদেশ গড়া ও বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের দক্ষতা বৃদ্ধি ও ক্যাডারের স্বার্থে সক্রিয় ভূমিকা পালন করাই এই সংগঠনের মূল লক্ষ্য ও উদ্দেশ্য বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

শিক্ষা প্রশাসন, সরকারি কলেজ ও মাদরাসায় কমর্রত শিক্ষক ও মাউশি অধিদপ্তরের সাবেক মহাপরিচালক ও বোর্ড চেয়ারম্যানরা এ সংগঠনে প্রতি সমর্থন দিয়েছেন বলে জানানো হয়। সদস্যদের মধ্যে রয়েছেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সহকারি পরিচালক মো. দেলোয়ার হোসেন ও শিক্ষা কর্মকর্তা চন্দ্র শেখর হালদার (মিল্টন). ডিআইএ খন্দকার আশরাফুল আলম, মো. মনিরুল ইসলাম. মো. মুকিব মিয়া কারিগরি শিক্ষা বোর্ডের পরিদর্শক বিজয় কুমার ঘোষ প্রমুখ

 

ঢাকা, ১৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ