Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এইচআর স্পিকস বাংলাদেশের ট্রেনিং অনুষ্ঠিত

প্রকাশিত: ১৩ মে ২০১৮, ০২:৫০

ঢাকা লাইভ: রাজধানীর ঝিগাতলাস্থ পেসবিডির ট্রেনিং সেন্টারে এইচআর স্পিকস বাংলাদেশের "৩৬০ডিগ্রী রাউন্ডআপ ক্যারিয়ার ডেভেলপমেন্ট ট্রেনিং সেশন" অনুষ্ঠিত হয়েছে। ট্রেনিং সেশনটি পরিচালনা করেন এইচআরস্পিকস বাংলাদেশের লিড কনসালটেন্ট এসএম আহবাবুর রহমান, লিড ফ্যাসিলিটেটর হুমায়ুন রশীদ।

অনুষ্ঠানে বক্তারা সিভি রাইটিং, আগামীদিনের যোগ্য কর্মী, ইন্টারভিউ জয় করার কৌশল নিয়ে আলোচনা করেন।এরপর তারা একটি ডেমো ইন্টারভিউ পরিচালনা করেন। ট্রেনিংয়ের সবচেয়ে আকর্ষণীয় সেশন ছিলো লাইভ ইন্টারভিউ সেশন। অনেকেরই এই ইন্টারভিউটা ছিলো জীবনের প্রথম ইন্টারভিউ, প্রত্যেকের ইন্টারভিউ ভিডিও করা হয় এবং সেশন শেষে ভিডিও প্রদর্শন করে প্রত্যেককে ফিডব্যাক দেয়া হয়।

ট্রেনিংটিতে রাজধানীসহ বগুড়া, চট্টগ্রাম থেকে প্রশিক্ষনার্থীরা আসেন। ট্রেনিং পরবর্তী সেশনে প্রশিক্ষনার্থীদের সার্টিফিকেট তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এসিসটেন্ট প্রফেসর, পেসবিডির সিইও মুনির ফয়সাল। তিনি বলেন, "আজকে যারা ট্রেনিংয়ে অংশ নিলেন, আগামী ১৫ই মে'র মধ্যে ভর্তি হলে আইলটিএস সহ আমাদের যেকোনো কোর্স ফি সম্পূর্ন ফ্রি আপনাদের জন্য। আমরা এইচআর স্পিকস বাংলাদেশের অগ্রযাত্রায় পাশে আছি।"

 

 


ঢাকা, ১২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ