Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শিবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মজিদ-সম্পাদক কামাল

প্রকাশিত: ২১ মার্চ ২০১৮, ০২:৪৪

চাঁপাইনবাবগঞ্জ লাইভ: চাঁপাইনবাবগঞ্জের ঐতিহ্যবাহী শিবগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি শিবগঞ্জ ডাকবাংলোতে ৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এতে দৈনিক সংবাদের প্রতিনিধি মো. আব্দুল মজিদকে সভাপতি ও দৈনিক ইনকিলাব ও দৈনিক চাঁপাই চিত্রের প্রতিনিধি মো. কামাল হোসেনকে সাধারণ সম্পাদক করে সর্ব সম্মতিক্রমে আগামী দুই বছর মেয়াদী ৯ সদস্য বিশিষ্ট কার্যকারী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ সভাপতি হারুন অর রশিদ টুকু (দৈনিক ভোরের ডাক), সহ সাধারন সম্পাদক জামাল হোসেন পলাশ (ডেইলি অবজারভার), কোষাধ্যক্ষ আমিনুল হক সোনা (দীপ্ত টিভি ও দৈনিক যায়যায়দিন), দপ্তর-প্রচার ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. তারেক রহমান (মোহনা টিভি ও দৈনিক মানবজমিন)।

কার্যনিবার্হী কমিটির অন্য তিন সদস্য হলেন মো. আহসান হাবিব (এসএ টিভি ও দৈনিক কালের কণ্ঠ), মো. জালাল উদ্দিন (দৈনিক নয়াদিগন্ত), একেএস রোকন (একাত্তর টিভি ও দৈনিক সমকাল)। এরআগে আব্দুল মজিদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, মমিনুল ইসলাম বাবু (দৈনিক দিনকাল), আতিক ইসলাম সিকো (দৈনিক ভোরের কাগজ), শহিদুল ইসলাম খোকন (দৈনিক চাঁপাই চিত্র)।

জাহিদ হাসান মাহমুদ মিম্পা (চাঁপাই বার্তা ও দৈনিক বাংলাদেশের খবর), বারিউল ইসলাম (দৈনিক উপচার), আবদুল কাদির (দৈনিক ডেসটিনি), হাবিবুল বারি হাবিব (দৈনিক নবচেতনা ও সংবাদ কনিকা), আবদুল কাদির (দৈনিক ডেসটিনি) ও আমিনুল হক (দৈনিক খবরপত্র) ।

ঢাকা, ২০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ