রাজশাহীস্থ নড়াইল জেলা সমিতির নেতৃত্বে রানা -রাকিব


Published: 2021-09-18 10:50:28 BdST, Updated: 2021-10-23 16:47:21 BdST

রাবি লাইভ : রাজশাহীস্থ (রাবি,রামেক ও রুয়েট) নড়াইল জেলা সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। গতকাল শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গণে বিগত কমিটির সভাপতি আরিফ হোসাইন ও সাধারণ সম্পাদক সৌমেন রয়ের প্রত্যক্ষ তত্ত্বাবধানে নতুন কমিটি ঘোষণা করা হয়।

এতে নতুন কমিটির সভাপতি হিসেবে রসায়ন বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী রানা শেখ এবং সাধারণ সম্পাদক হিসেবে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী এস এম রাকিব দায়িত্ব গ্রহন করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহসভাপতি ইসরাত জাহান প্রান্তি, সহসভাপতি-১ সোহেল রানা,সহসভাপতি-২ আশা খাতুন,সহসভাপতি-৩ খালিদ হাসান, সহসভাপতি-৪ এহসানুল কবির হৃদয়, যুগ্ন সাধারণ সম্পাদক তানভীর, সহসাধারণ সম্পাদক মিঠুন, সুমন, সাংগঠনিক সম্পাদক বি এম জান্নাত, সহসাংগঠনিক সম্পাদক নয়ন হাসান,অর্থ বিষয়ক সম্পাদক সুরুজ সরদার, দপ্তর বিষয়ক সম্পাদক মিঠুন সরদার,প্রচার সম্পাদক মামুনুজ্জামান সিগ্ধ, অমিত হাসান, ছাত্রী বিষয়ক সম্পাদক লতিফা আহমেদ তুলি, রিনি খাতুন প্রমুখ।

ঢাকা, ১৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।