ইয়াশে ক্ষতিগ্রস্থদের মাঝে 'সওয়াব'র ফুড প্যাক বিতরণ


Published: 2021-06-21 15:34:18 BdST, Updated: 2021-07-27 21:30:52 BdST

লাইভ প্রতিবেদক: ঘুর্ণিঝড় ইয়াশের প্রভাবে ক্ষতিগ্রস্থদের মাঝে ফুড প্যাক বিতরণ করেছে বাংলাদেশের অন্যতম বেসরকারি উন্নয়ন সংস্থা “সওয়াব” (সোস্যাল এজেন্সি ফর ওয়েলফেয়ার এন্ড এডভান্সমেন্ট ইন বাংলাদেশ)।

সোমবার (২১ জুন) সাতক্ষীরার উপকূলীয় উপজেলা আশাশুনির প্রতাপনগর ইউনিয়ন ও শ্রীউলা ইউনিয়নে ক্ষতিগ্রস্থ ৬১৫ পরিবাবের মাঝে ফুড প্যাক হিসেবে চাল, ডাল, তেল, লবন, আলু, বিস্কুট, মুড়ি, বিতরণ করে সংস্থাটি।

উক্ত কর্মসূচী বাস্তবায়নে উপস্থিত ছিলেন সওয়াবের নিজস্ব প্রতিনিধি আবু সাইদ মোল্লা, হেড অব প্রোগ্রাম; মো: আশরাফুল ইসলাম, প্রোগ্রাম অফিসার এবং কাশিমাড়ী ইউনিয়নের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন “ইউনাইটেড সোসাইটি”র সদস্যবৃন্দ।

উল্লেখ্য যে, বাংলাদেশকে ক্ষুধা ও দারিদ্রমুক্ত করার লক্ষ্য নিয়ে ১৯৯৫ সাল থেকে সমাজের সুবিধা বঞ্চতি ও হতদরিদ্র মানুষের মাঝে বিভিন্ন প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে সরকারের পাশাপাশি কাজ করে যাচ্ছে 'সওয়াব'।

তারই ধারাবাহিকতায়, সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলায়, ইয়াশে ক্ষতিগ্রস্থদের মাঝে “সওয়াব” সংস্থার ইমার্জেন্সি প্রোগ্রাম এর আওতায় ফুড প্যাক বিতরণ প্রকল্পটি বাস্তবায়ন করা হয়।

ঢাকা, ২১ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।