নোয়াখালীতে অসুস্থদের মাঝে ছাত্রলীগের সেহরী বিতরণ


Published: 2021-05-11 21:12:35 BdST, Updated: 2021-06-21 16:09:46 BdST

নোয়াখালী লাইভ: নোয়াখালী জেলার জেনারেল হাসপাতাল সংলগ্ন অসুস্থ ও অসহায় মানুষের মাঝে সেহরী সামগ্রী বিতরণ করেছে জেলা ছাত্রলীগ। এতে নেতৃত্ব দেন জেলা ছাত্রলীগের উপ-সাহিত্য সম্পাদক কাউছার হামিদ অপু। জেলা জেনারেল হাসপাতালের সম্মুখ থেকে রবিবার এ কার্যক্রমের শুরু হয়। স্বাস্থ্যবিধি মেনে এ কার্যক্রম চালাতে দেখা যায় ছাত্রলীগের নেতাকর্মীদের।

একবেলা সেহরীর যোগান পেয়ে অনেকটা খুশি ছিন্নমূল মানুষ। দীর্ঘদিন অসুস্থজনিত কারণে হাসপাতালের ৮ নং ওয়ার্ডে থাকা হাফিজ বলেন, বাড়ি থেকে প্রতিদিন সাহরি নিয়ে আসাটা অনেক কষ্টের।

আর লকডাউনের কারণে এটাতো আরো কঠিন হয়ে পড়েছে। সেক্ষেত্রে এ ধরণের সহযোগিতা অবশ্যই প্রশংসার দাবিদারদ। ছাত্রলীগ সকল ভালো কাজের শিরোনাম হতে চায় উল্লেখ করে কাউছার হামিদ অপু বলেন,ভালো কাজের মাধ্যমে আমরা সবার দৃষ্টি আকর্ষণ করতে চাই।

আর যেহেতু বর্তমানে মানুষ একটি সংকটময় অবস্থায় রয়েছে,সেহেতু সবার পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব।আর অসুস্থদের পাশে দাঁড়ানোকে নিজেদের দায়িত্ব বলে মনে করি। এসময় একাজে নোয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান এবং সাধারণ সম্পাদক আবুল হাসনাত আদনান সহযোগিতা করেছেন বলে জানান তিনি।

ঢাকা, ১১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।