একে মেমোরিয়াল সেন্টারের উদ্যোগে ইফতার মাহফিল


Published: 2021-05-10 04:42:38 BdST, Updated: 2021-06-13 22:51:08 BdST

নেত্রকোনা লাইভ: নেত্রকোনা জেলার মদন উপজেলার মনিকা গ্রামের মরহুম আবদুল খালেকের স্মরণে প্রতিষ্ঠিত একে মেমোরিয়াল সেন্টারের উদ্যোগে এলাকার সুবিধা বঞ্চিত ও রোজাদারদের সম্মানে ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোজাদারদের একাংশ

 

৯ মে রোজ রোববার, একে মেমোরিয়াল সেন্টারের সার্বিক তত্ত্বাবধানে মনিকা গ্রামের মনিকা জামে মসজিদ, রেনেসাঁ জামে মসজিদ শান্তিপাড়াসহ মোট ৪টি মসজিদে রোজাদার ও পিছিয়ে পড়া জনগোষ্ঠির সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

প্যাকেট বুঝিয়ে দেয়া হচ্ছে

 

এতে মনিকা গ্রামের সকলেই সহায়তা করেছেন। স্বেচ্ছাশ্রম দিয়ে সফল করেছেন অনুষ্ঠানটি। একে মেমোরিয়াল সেন্টারের সাধারণ সম্পাদক ও ৪ নং গোবিন্দশ্রী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব আবদুল ওয়াহাব এর উদ্বোধন করেন।

ছবিতে জনাব জানুমিয়া, জনাব, আবদুল গণি ও মনিকা জামে মসজিদের ক্যাসিয়ার
জনাব রতন মিয়াসহ এলাকার জনগণকে দেখা যাচ্ছে।

 

পরে একে একে সকল মসজিদে তাদের প্রতিনিধিদের মাধ্যমে ইফতারের প্যাকেট বিতরণ করা হয়।

যুবক ও কিশোরদের সমন্বয়ে চলছে প্যাকেট

 

ইফতার বাস্তবায়নে মো: সেলিম নেতৃত্ব দেন। তার সাথে সার্বিক সহায়তা করেন আলম, ফজলে এলাহী বাবু, শাহ আলম, মামুন হোসেন, তারেক মাহমুদ, মো. মামুন, দূর্জয়, অর্ণব, অনিক, রিয়াজ, নাজমুল, সজীবসহ এলাকার বেশ কয়েকজন যুবক ও কিশোর। এলাকাবাসী বলেন, এধরণের উদ্যোগ খুবই ভাল। এটা চালু রাখতে গ্রামবাসী পরামর্শ দিয়েছেন।

প্রতিনিধি নিয়ে যাচ্ছেন ইফতারি

এসময় ইফতার মাহফিলে দেশ-জাতির কল্যাণ, বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

ঢাকা, ৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)// বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।