Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিসিএস উইমেন নেটওয়ার্কের নেতৃত্বে, ফারহিনা ও সায়লা

প্রকাশিত: ২৫ অক্টোবার ২০২২, ০৪:৪৪

সভাপতি ও মহাসচিব

লাইভ প্রতিবেদক: বন, পরিবেশ ও জলবায়ু মন্ত্রণালয়ের সচিব ড. ফারহিনা আহমেদ বাংলাদেশ সিভিল সার্ভিসে কর্মরত নারী কর্মকর্তাদের সংগঠন বিসিএস উইমেন নেটওয়ার্কের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন। সংগঠনটির পুনরায় মহাসচিব হিসেবে দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্মসচিব সায়লা ফারজানা। গতকাল রবিবার (২৩ অক্টোবর) সংগঠনের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে, গত শনিবার (২২ অক্টোবর) রাজধানীর বিয়াম ফাউন্ডেশনে অনুষ্ঠিত সংগঠনটির ৪র্থ বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে ১৯টি ক্যাডারের নারী কর্মকর্তাদের সমন্বয়ে আগামী এক বছরের জন্য ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

উক্ত বার্ষিক সাধারণ সভায় সংগঠনের বিদায়ী সভাপতি সাবেক খাদ্য সচিব ড. মোছাম্মৎ নাজমানারা খানুমের সভাপত্বিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য কমিশনার সুরাইয়া বেগম এবং প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সিনিয়র সচিব মোঃ আমিনুল ইসলাম খান।

প্রসঙ্গত, বাংলাদেশ সিভিল সার্ভিসে নারী কর্মকর্তাদের জন্য সমান সুযোগ সৃষ্টি ও জেন্ডার ন্যায্যতা আনয়নে বৈষম্যমুক্ত কর্ম-পরিবেশ সৃষ্টির উদ্দেশ্যকে সামনে রেখে ২০১০ সালের অক্টোবর মাসে প্রতিষ্ঠিত হয় বিসিএস উইমেন নেটওয়ার্ক।

ঢাকা, ২৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ