Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘ম্যালাদিন পর ভালো খাবার খালাম’

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২২, ০১:৪৪

প্রতিবন্ধী এতিমখানায় ইফতার

আজাহারুল ইসলাম, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) পার্শ্ববর্তী ত্রিবেনী ইউনিয়নের পদমদী প্রতিবন্ধী এতিমখানায় ইফতার ও এক বেলার খাবারের আয়োজন করেছে সৃজনশীল স্বেচ্ছাসেবী সংগঠন বুনন। বাংলা নববর্ষের প্রথম দিন বুধবারে এই আয়োজন করে সংগঠনটি।

এসময় প্রায় ৪০ জন প্রতিবন্ধী ও এতিম শিশুর মাঝে ইফতার ও খাবার বিতরণ করেন তারা। খাবার পেয়ে সবার মুখে ছিল ছিল উচ্ছ্বার আর প্রাণখোলা তৃপ্তির হাসি। অনেকের মধ্যে খুশি ছিল রায়য়ানও। সে বলে, ম্যালা দিন ভালো খাবার খাতি পাই না। আইজগে আপনাগের জন্যি ভালো খাবার খালাম। ম্যালা দিন পর গোশ আর ডিম দি ভাত খালাম। খাবার খুব মজা লাগছে।

খাবার বিতরণ ছাড়াও শিশুদের মাঝে বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় পুরস্কার পেয়ে উচ্ছ্বসিত মোছাম্মত প্রিয়া। সে বলে, প্রতিযোগিতায় অংশগ্রহণ করে খুব ভালো লাগতিছে। আমি পুরস্কারও পাইছি। ভাইয়া-আপুগের ম্যালা ধন্যবাদ।

বুননের সভাপতি রাফিউল ইসলাম রাফি জানান, প্রতিবছর বুনন বিভিন্ন অনুষ্ঠানের ইভেন্ট ম্যানেজমেন্ট থেকে উপার্জিত অর্থ দিয়ে অসহায় মানুষ ও শিক্ষার্থীদের সহযোগিতা করে থাকে৷ এরই অংশ হিসেবে এ বছর নববর্ষ উদযাপন ও পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুদের সাথে ইফতার ও রাতের খাবারের ব্যবস্থা করেছে তারা।

ইফতার ও খাবার বিতরণ অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি রাফিউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর শরিফুল ইসলাম জুয়েল। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বুননের প্রচার সম্পাদক আরোশি আঁখি। অনুষ্ঠান শেষে শিশুদের মাঝে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ করা হয়।

এছাড়া ইবি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম, সংগঠনটির সাধারণ সম্পাদক সোলায়মান হোসেন শাওন, সহ-সভাপতি মাহদী হাসান, সাবেক সম্পাদক সাগর আলী, সাবেক সহ-সভাপতি সাদিয়া আফরিন, যুগ্ম সম্পাদক তৌফিক আহমেদ সহ বুননের সদস্যরা উপস্থিত ছিলেন।

ঢাকা, ১৪ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ