Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘ছাত্রলীগ মারতে মারতে নুরুকে ডাকসুর ভিপি বানিয়েছে’

প্রকাশিত: ২৮ মে ২০১৯, ০০:০৯

লাইভ প্রতিবেদক : ছাত্রলীগ মারতে মারতে নুরুল হক নুরুকে ডাকসুর ভিপি বানিয়ে দিয়েছে। আর কী বানাতে চান? ব্রাহ্মণবাড়িয়ায় ইফতার আয়োজন পন্ড করেছেন, বগুড়ায় মেরেছেন। কেন? নুরের অপরাধ কী? ডাকসুর ভিপি হিসেবে তো বটেই, একজন সাধারণ নাগরিক হিসেবেও নুরুল হক নুরের দেশের যে কোনো জায়গায় যাওয়ার, ইফতার করার অধিকার আছে। বেআইনী কিছু হলে, সেটা দেখার জন্য পুলিশ আছে। ছাত্রলীগকে কে এই ক্ষমতা দিয়েছে, নুরকে ঠেকানোর, আইন হাতে তুলে নেয়ার? একটা কথা বলি যত মারবেন, নুর কিন্তু তত বড় নেতা হবেন।

ব্রাহ্মণবাড়িয়া ও বগুড়ায় যারা ডাকসু ভিপি নুরুল হক নুরের ইফতার আয়োজন পন্ড করেছে, তাদের বিরুদ্ধে সাংগঠনিক ও আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানাচ্ছি।

বগুড়ায় দ্বিতীয় দফায় ডাকসুর ভিপি নুরুল হক নুরের ওপর হামলার পর এটিএন নিউজের সাংবাদিক প্রভাস আমিন ফেইসবুকে এমন কথা লিখেছেন।

উল্লেখ্য, রোববার ইফতারের দাওয়াতে গেলে বগুড়া উডবার্ন লাইব্রেরি চত্বরে নুরের উপর হামলায় চালায় ছাত্রলীগ। হামলার ঘটনায় নুর ছাড়াও ফারুক হাসান, রাতুলসহ বেশ কয়েকজন আহত হন। পরে তারা ঢাকায় ফেরার পথে তাদের অ্যাম্বুলেন্সে ধাক্কা দেয় ট্রাক। তবে এতে হতাহতের ঘটনা না ঘটলেও অ্যাম্বুলেন্সটি ক্ষতিগ্রস্ত হয়েছে।

ঢাকা, ২৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ