Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বয়ফ্রেন্ড-গার্লফ্রেন্ড রিলেশনশিপ গোল যেন শারীরিক শান্তি!

প্রকাশিত: ১০ মে ২০১৮, ০৮:০১

অারাফাত আবদুল্লাহ : আপনার সাথে কোয়ালিটি টাইম পাস করার পরেও যদি আপনার প্রেমিকার "বেস্ট ছেলে বন্ধুর" দরকার হয় তাহলে বুঝে নিন আপনি তার জন্য পারফেক্ট নন। সেও আপনার জন্য পারফেক্ট নয়। সময় থাকতে সরে আসুন।

আমাদের ক্যাম্পাসে এরকম অনেক কাপলকে দেখতাম যারা শাটলের সিটে বসে ফেসবুকের পাসওয়ার্ড নিয়ে ঝগড়া করতো। এই ঝগড়া করা প্রজন্মটাকে আমি কোনদিনই রিলেশনে সফল হতে দেখিনি।

আপনি কিংবা আপনার প্রেমিকা উভয়েই যদি ইন্সট্যান্ট ফেসবুকের ইনবক্স দেখানোর ক্ষমতা না থাকে তাহলে বুঝে নেন আপনারা কেউই একজন আরেকজনের প্রতি LOYAL নন। দুইজনেই একজন আরেকজনের অনুপস্থিতিতে মজা নিতে অভ্যস্ত।

অধিক ছেলেবন্ধু দ্বারা সংক্রমিত মেয়েগুলো “FRIENDS WITH BENEFITS” নিয়ে ঘুরতে অভ্যস্ত। এদের সাথে মজা নেয়া যায়। ভালোবাসা যায় না।

মাথায় রাখুন, ONCE A CHEATER, ALWAYS A CHEATER .
ভুল করলে মাফ করা যায়। চিটিং করলে আউট।

এই দুনিয়াতে পারফেক্ট কাপল বলে কিছু নেই। সবই হচ্ছে সময়ের খেলা। সময় খারাপ হয়ে গেলে আজকের জানু আগামী দিনের জানোয়ার। লিখে রাখুন।

পজিশন দিয়ে কোনদিন ভালোবাসা পাওয়া যায় না। তবে যদি ইগো থাকে তাহলে সেটা পূরণ করা যায়। কোন বিশেষ মেয়ের প্রতি যদি রিজেক্টজনিত কোন ধরনের ইগো থেকে থাকে তাহলে আপনি পজিশন দিয়ে সেই মেয়েকে জয় করে নিতে পারবেন। ভালোবাসা পাবেন কিনা সেটা আগেই বলা যাচ্ছে না।

কিছু কিছু মেয়ে আছে যাদেরকে বলা যায়
THEY ARE NOT A PERSON TO BE LOVED , THEY ARE ITEM TO BE...

মেয়েরা স্পাইন সোজা রেখে যেভাবে মিথ্যে কথা বলতে পারে , একটা ছেলে সেভাবে স্পাইন সোজা রেখে মিথ্যে বলতে পারে না। এটা তাদের জন্য খুব কঠিন কাজ।

মেয়েদের প্রথম প্রেমটা হয় অন্ধ। বেশিরভাগ সময় ঠকে যায়। তাদের দ্বিতীয় প্রেমটা হয় পারফেক্ট। টিকে গেলে ভালো। না হলে সর্বনাশ। আর তৃতীয় এবং চলমান প্রেমগুলো হয় নোংরামির চিহ্ন।

অপ্রিয় সত্যি কথা হচ্ছে, এই যুগে রিলেশনশিপের গোল হচ্ছে শারীরিক শান্তি। মানসিক শান্তি নয়।

GOD BLESS YOU


Arafat Abdullah (মধ্যরাতের অশ্বারোহী)
University Of Chittagong


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ