VEVO তে প্রথমবারের মতো বাংলা মিউজিক ভিডিও...


Published: 2014-05-04 14:55:57 BdST, Updated: 2014-05-04 14:55:57 BdST

শোবিজ লাইভ: এবার ভিভোতে বাংলাদেশী তরুণদের জনপ্রিয় একটি ডাব-স্টেপ মিউজিক ভিডিও "What You Need Tonight" স্থান পেয়েছে। "তাসের গোলাপ" শিরোনামে বাংলা লিরিকে ওই মিউজিক ভিডিওটি বাংলাদেশের প্রথম কোন ডাব-স্টেপ মিউজিক ভিডিও যা ইউটিউবের জনপ্রিয় চ্যানেল ভিভোতে প্রচারিত হচ্ছে।

উল্লখ্যে, কোন মিউজিক ভিডিও ভিভো র্কতৃক নির্ধারিত স্ট্যান্ডার্ড (মিউজিক ও ভিডিও নির্মানে) অনুযায়ী নির্মিত হলেই কেবল তা প্রচার করা হয়। আর ভিভোর স্ট্যার্ন্ডাড অনুযায়ী মিউজিক ভিডিওটি তৈরি করাটাও এত সহজ কোন বিষয় নয়।

তবে প্রেক্ষাগৃহে "What You Need Tonight" মিউজিক ভিডিওটি ভিভোর নির্ধারিত স্ট্যান্ডার্ড অনুযায়ী নির্মাণ করতে সক্ষম হয়েছে।

ভিভোর নির্ধারিত স্ট্যান্ডার্ড এর মধ্যে রয়েছে Abastract Concept , Super art projection, High speed cam shoot, International Standard, glamour with concept ইত্যাদি।

মিউজিক ভিডিওটি ধারণ করা হয়েছে হয়েছে তেজগাঁওয়ের একটি সফট ড্রিংকস কোম্পানীতে। আর প্রোডাকশনের কাজ করা হয়েছে প্রেক্ষাগৃহ অডিও ভিজ্যুয়াল ফ্যাক্টরিতে।

নাদিয়া ফিচারিং এর এমিউজিক ভিডিওটিতে কন্ঠ দিয়েছেন নাগিব হক। গানের কথা লিখেছেন সুস্মিতা বিশ্বাস সাথী। ভিডিওটির যৌথ প্রযোজনায় রয়েছেন শাহরিয়ার পলক ও মুস্তাফি শিমুল। এতে মডেলিং করেছেন সুনায়রা, কিজমা ও সাকিব।


মিউজিক ভিডিওটি প্রসঙ্গে পরিচালক শাহরিয়ার পলক ক্যাম্পাসলাইভ২৪.কম-কে বলেন,
"বাংলাদেশ থেকে এই প্রথম বাংলা লিরিকে কোন ডাব-স্টেপ মিউজিক ভিডিও ভিভোতে প্রচার করা হলো। এর মাধ্যমে বাংলাদেশী মিউজিক ভিডিও ইন্টারন্যাশনাল প্লাটফর্ম পেলো। আর নতুন নতুন বিভিন্ন বিষয়কে ভিজ্যুয়ালি দর্শকদের সামনে তুলে ধরাই প্রক্ষোগৃহের বৈশিষ্ট।

তবে শুধু মিউজিক ভিডিও নয় মানসম্মত ও আকর্ষণীয় TVC নির্মাণের জন্যও কাজ করে যাচ্ছে প্রেক্ষাগৃহ। তাই র্বতমানে প্রেক্ষাগৃহ নতুন টিভি কর্মার্শিয়াল প্রোডাকশন নিয়েই বেশি ব্যস্ত। আসছে ঈদে আর্কষণীয় কিছু মিউজিক ভিডিও নিয়ে হাজির হবে প্রেক্ষাগৃহ।


নিচে পাঠকদের জন্য "What You Need Tonight" মিউজিক ভিডিওটির লিংক দেয়া হলো... https://www.youtube.com/watch?v=UT8GFxsvPbw


ঢাকা, ০৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।