45892

রাবির 'বি' ইউনিটের প্রকাশিত ফলাফলে ত্রুটি!

রাবির 'বি' ইউনিটের প্রকাশিত ফলাফলে ত্রুটি!

2021-10-12 08:56:49

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষে ব্যবসায় শিক্ষা অনুষদ ও ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের অনুষদভুক্ত 'বি' ইউনিটের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষার ফল সোমবার রাত সাড়ে ১২টায় প্রকাশ করা হয়েছে।

তবে ‘বি’ ইউনিটের প্রকাশিত ফলে অসঙ্গতি দেখা দেয়ায় মঙ্গলবার (১২ অক্টোবর) সকালে ওয়েবসাইট থেকে তা সরিয়ে নেওয়া হয়েছে বলে ক্যাম্পাসলাইভকে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেন্টারের পরিচালক প্রফেসর বাবুল ইসলাম।

তথ্যমতে, গত ৬ অক্টোবর তিনটি গ্রুপে 'বি' ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে ৩১ হাজার ৫১৭ জন ভর্তিচ্ছু অংশ নেন। পরবর্তীতে গতকাল সোমবার রাতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত ফলাফলে ছিলো অনেক গড়মিল। অবাণিজ্য থেকে গ্রুপ-২-এ যারা পরীক্ষা দিয়েছে, সেখানে একটা সমস্যা হয়েছে। সেখানে অনেককে পাস, ফেল এবং গ্রুপ-২ এর এক হাজার ৬২৭ শিক্ষার্থীকে একসঙ্গে অনুপস্থিত দেখানো হয়।

এ বিষয়ে জানতে বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেন্টারের পরিচালক প্রফেসর বাবুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ক্যাম্পাসলাইভকে বলেন, 'অবাণিজ্য থেকে গ্রুপ-২-এ যারা পরীক্ষা দিয়েছে, সেখানে একটা সমস্যা হয়েছে। ১০ থেকে ১৫ মিনিটের মাঝে আমরা আবার ওয়েবসাইটে ফলাফল আপলোড করব। শিক্ষার্থীরা তখন সংশোধন করা ফল দেখতে পারবে।'

বিবিএ ১ম বর্ষ ভর্তি কমিটির চীফ কো- অর্ডিনেটর প্রফেসর ড. জিন্নাত আরা বেগম বলেন, 'আমাদের কিছু টেকনিক্যাল সমস্যা হয়েছিল। এটি সমাধান করা হচ্ছে। দ্রুতই সংশোধিত ফল প্রকাশ করা হবে।'

ঢাকা, ১২ অক্টোবর (ক্যাম্পাসইভ২৪.কম)//ওএফ//এমজেড

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]