44773

গুচ্ছ ভর্তি পরীক্ষার প্রাথমিক আবেদনের ফল দুপুরে

গুচ্ছ ভর্তি পরীক্ষার প্রাথমিক আবেদনের ফল দুপুরে

2021-08-25 07:21:13

লাইভ প্রতিবেদক: দেশের ২০টি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষার প্রাথমিক বাছাইয়ের ফল বুধবার (২৫ আগস্ট) প্রকাশ করা হবে। সমন্বিত ভর্তি পরীক্ষার অফিশিয়াল ওয়েবসাইটে এ সংক্রান্ত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, সমন্বিত ভর্তি পরীক্ষার অফিশিয়াল ওয়েবসাইটে দুপুর ১২টায় প্রাথমিক আবেদনের ফলাফল প্রকাশ করা হবে। শিক্ষার্থীরা দুপুর ১২টায় সমন্বিত ভর্তি পরীক্ষার অফিশিয়াল ওয়েবসাইটে (https://gstadmission.ac.bd) এ ফলাফল জানা যাবে।

জানা গেছে, প্রাথমিকভাবে মনোনীত শিক্ষার্থীরা আগামী ১ সেপ্টেম্বর থেকে চূড়ান্ত আবেদন করার সুযোগ পাবেন। এর অন্তত দুদিন আগেই নির্বাচিত শিক্ষার্থীরা মুঠোফোনে খুদে বার্তার মাধ্যমে ফলাফল, ইউজার আইডি-পাসওয়ার্ড দেওয়া হবে। যাদের মুঠোফোন নম্বরে সমস্যা হয়েছে, তাদের জন্য ওয়েবসাইটে একটি অপশন চালু করা হবে। সেখান থেকে মুঠোফোন নম্বর পরিবর্তন করে নেওয়া যাবে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির ভিসি ও ভর্তি পরীক্ষা বিষয়ক টেকনিক্যাল সাব-কমিটির আহ্বায়ক প্রফেসর ড. মুনাজ আহমেদ নূর জানান, বিজ্ঞান বিভাগ ছাড়া বাণিজ্য ও মানবিক বিভাগের প্রাথমিক আবেদনকারী সকল শিক্ষার্থী চূড়ান্ত পরীক্ষায় বসার সুযোগ পাবেন। আগামী অক্টোবরে ভর্তি পরীক্ষা নেওয়ার চেষ্টা চলছে এবং ভর্তি পরীক্ষা নেওয়ার জন্য সকল প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে।

ঢাকা, ২৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]