44674

প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্রীকে ধর্ষণ, যুবককে লিগ্যাল নোটিশ

প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্রীকে ধর্ষণ, যুবককে লিগ্যাল নোটিশ

2021-08-19 16:29:37

লাইভ প্রতিবেদক: বিয়ের জন্য টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সল্লা ইউনিয়নের টিকুরিয়াপাড়ার আসিফ সরকার নামের এক যুবকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন এক কলেজছাত্রী। আসিফ বর্তমানে ঢাকায় এপেক্স কোম্পানীতে কর্মরত। তিনি জোকারচর টিকুরিয়াপাড়ার (সরকার বাড়ি) জোয়াহের সরকারের ছেলে। এ ঘটনা জানাজানি হওয়ার পর থেকে এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

জানা গেছে, ঢাকার মহম্মদপুরের এক কলেজছাত্রীর সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয় আসিফ সরকারের সাথে। এরপর পরিচয় গড়ায় প্রেমের সম্পর্কে। পরে দুই পরিবারের মধ্যে আলোচনা হয় তাদের সম্পর্কের বিষয়ে। এ নিয়ে আসিফের বাবা জোয়াহের ওই কলেজছাত্রীকে তার ছেলের সাথে বিয়ে দিবেন বলে সিদ্ধান্ত নেন। এরই জের ধরে গত ১১ জুন আসিফ ওই কলেজ ছাত্রীকে ঢাকার শাহবাগ থানার টিএসসি চত্ত্বরে আসতে বলেন।

লিগ্যাল নোটিশ

 

পরবর্তীতে ওই কলেজ ছাত্রীকে সেখান থেকে একটি বাসায় নিয়ে গিয়ে একাধিকবার ধর্ষন করেন আসিফ। এরপর ওই কলেজ ছাত্রী আসিফকে বিয়ের জন্য চাপ দিলে তিনি বিয়ে করতে অস্কৃতি জানান। একারনে বাধ্য হয়ে ওই কলেজ ছাত্রী ঢাকার জজ কোর্টের অ্যাডভোকেট নাসিদুস জামান ওরফে নিশানের মাধ্যমে গত ৩ আগস্ট আসিফ সরকারের কাছে একটি লিগ্যাল নোটিশ পাঠানো হয়।

এ প্রসঙ্গে আসিফের চাচাতো ভাই কাইয়ুম জানান, তার ভাই কোন অন্যায় করেনি। আর তারা এ বিষয়ে কোন উকিল নোটিশ পাননি। তবে এ বিষয়ে সংবাদ প্রকাশ করলে দেখে নেওয়া এবং মামলা করার হুমকি দেন তিনি।

এ বিষয়ে জোয়াহের সরকার জানান, তার ছেলে আসিফের সাথে ওই কলেজছাত্রীর শুধু ফেসবুকে যোগাযোগ হয়েছে। তাদের দুইজনের কোনদিন সাক্ষাৎ হয়নি। তাকে হেয় করার জন্য কলেজছাত্রী ভিত্তিহীন অভিযোগ করছে।

১৯, আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]