44166

মুন্না-মেরিনের নেতৃত্বে ইবি চেস ফেডারেশনের যাত্রা শুরু

মুন্না-মেরিনের নেতৃত্বে ইবি চেস ফেডারেশনের যাত্রা শুরু

2021-07-30 14:32:57

ইবি লাইভ: দাবাড়ুদের নিয়ে গঠিত সংগঠন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) চেজ ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে আইন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শেখ রাহাত হোসেন মুন্না এবং একই বিভাগের ও শিক্ষাবর্ষের সরকার মো. মিলাদুজ্জামান মেরিন সাধারণ সম্পাদক হিসেবে মনোনীন হয়েছেন।

শুক্রবার (৩০ জুলাই) নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞতিতে এ তথ্য জানানো হয়েছে। আগামী এক বছর এ কমিটি দায়িত্ব পালন করবেন।

১৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি আরফান হোসাইন ও শামীম রেজা, যুগ্ম সাধারণ সম্পাদক আয়শা সিদ্দিকা তন্বী, কোষাধ্যক্ষ তাজুল ইসলাম সাকিন, সাংগঠনিক সম্পাদক শারমিন সুলতানা কেয়া এবং সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে মিনহাজুল হক রুমন ও সোহানুর রহমান সোহাগ মনোনীত হয়েছে।

এছাড়া দপ্তর সম্পাদক মাহদী হাসেন, উপ-দপ্তর সম্পাদক মুস্তাকিম বিল্লাহ, প্রচার সম্পাদক নিশাত তাবাসসুম প্রাপ্তি, উপ-প্রচার সম্পাদক রাফিউল ইসলাম রাফি, ক্রীড়া সম্পাদক শামীম ইসলাম ও উপ-ক্রীড়া সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন দিপু কুমার সাহা।

নবনির্বাচিত সভাপতি শেখ রাহাত হোসেন মুন্না ক্যাম্পাসলাইভকে বলেন, ‘ইসলামী বিশ্ববিদ্যালয় চেজ ফেডারেশন থেকে ভালো দাবাড়ু বের হয়ে আসবে এবং তারা আন্তর্জাতিক পর্যায়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের হয়ে প্রতিনিধিত্ব করবে এই স্বপ্ন নিয়ে কাজ করছি। বিশ্ববিদ্যালয়ের সকলের সাহায্য একান্ত কাম্য।’

ঢাকা, ৩০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]