44034

করোনা উপসর্গে মারা গেলেন পাবিপ্রবি ছাত্র মেহেদী

করোনা উপসর্গে মারা গেলেন পাবিপ্রবি ছাত্র মেহেদী

2021-07-25 08:54:11

পাবিপ্রবি লাইভ: বৈশ্বিক মহামারি নভেল করোনা ভাইরাসের আগ্রাসী তাণ্ডবে লণ্ডভণ্ড সবকিছুই। কিছুতেই থামছে না করোনার মৃত্যু মিছিল। এদিকে মরণঘাতী এই ভাইরাসের উপসর্গ নিয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) ১০ম ব্যাচের ২০১৭-১৮ সেশনের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মেহেদী হাসান সাগর।

শনিবার (২৪ জুলাই) রাত ১টার দিকে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেছেন বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের একই বিভাগের ৮ম ব্যাচের শিক্ষার্থী মাজিদুল ইসলাম।

মাজিদুল জানান, মেহেদীসহ পরিবারে সবাই বেশ কিছুদিন থেকেই জ্বরে আক্রান্ত ছিলো। কিন্তু তার করোনা টেস্ট করানো হয়নি। গতকাল রাতে হঠাৎ জানতে পারি মেহেদী মারা গেছে। তার পরিবারের সবাই সুস্থ হয়ে গেলেও মেহেদী আর সুস্থ হতে পারলো না মেহেদী। এভাবে তাকে হারাতে হবে তা কখনও কল্পনা করিনি।

এদিকে, মেহেদীর এমন অকাল মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। কান্নায় ভেঙে পড়েন তার সহপাঠীরা। তার মৃত্যুতে শিক্ষক-শিক্ষার্থীদের পক্ষ থেকে শোক জানানো হয়েছে। এছাড়া বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এম রোস্তম আলী মেহেদীর বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন।

ঢাকা, ২৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]