44013

সড়কে প্রাণ গেল সাতক্ষীরার ছাত্র-শিক্ষকের

সড়কে প্রাণ গেল সাতক্ষীরার ছাত্র-শিক্ষকের

2021-07-23 17:28:27

সাতক্ষীরা লাইভ: পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় এক ছাত্র ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক নিহত হয়েছেন। সাতক্ষীরায় ঈদের দিন রাতে এবং গতকাল বৃহস্পতিবার এ দুটি দুর্ঘটনা ঘটে। ঈদের দিন রাতের একটি দুর্ঘটনায় ঈদ আনন্দে বিষাদ নেমে এলো শ্যামনগরের অনন্তপুর গ্রামের শেখ নজরুল ইসলামের বাড়িতে।

তাঁর ছেলে একাদশ শ্রেণির ছাত্র শেখ সৈকত (১৯)। তিনি বন্ধুদের সঙ্গে বুধবার ঈদের রাতে মোটরসাইকেল নিয়ে আনন্দ করতে বের হন। কালিগঞ্জ-শ্যামনগর সড়কের গোলাঘাটায় অন্য একটি মোটরসাইকেলকে ওভারটেক করার সময় রাস্তায় পড়ে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। শ্যামনগর থানা সূত্রে জানা গেছে, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

অপরদিকে ঈদের পরের দিন গতকাল বৃহস্পতিবার সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটায় চলন্ত বাসের ধাক্কায় পড়ে গিয়ে আহত হন সুভাষ চন্দ্র কর্মকার (৭৫)। তিনি স্থানীয় খলিশখালি শৈব বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক।

তাঁকে নিকটস্থ একটি ক্লিনিকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায়ও পাটকেলঘাটা থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ঢাকা, ২৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]