43966

২টি গরু ও ৬টি ছাগল কোরবানি দিয়েছেন প্রধানমন্ত্রী

২টি গরু ও ৬টি ছাগল কোরবানি দিয়েছেন প্রধানমন্ত্রী

2021-07-21 21:01:40

লাইভ প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র ঈদুল আজহায় গণভবনে দুটি গরু ও ছয়টি ছাগল কোরবানি দিয়েছেন। প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া গণমাধ্যমকে এ তথ্য জানান।

প্রধানমন্ত্রী ঈদুল আজহা উপলক্ষে আজ দুটি গরু ও ছয়টি ছাগল কোরবানি দিয়েছেন বলে উল্লেখ করে বিপ্লব বড়ুয়া জানান, এই কোরবানির মাংস গণভবনের কর্মচারী থেকে শুরু করে সাধারণ মানুষের মধ্যে বিলিয়ে দেওয়া হয়েছে।

তিনি জানান, ঈদের এই দুই দিন বিশেষ করে গণভবন সাধারণ মানুষের জন্য উন্মুক্ত থাকে। যেকোনো মানুষ গণভবনে ঢুকতে পারে। প্রধানমন্ত্রী সাধারণ মানুষের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করেন। কিন্তু করোনা মহামারীর কারণে গত বছর থেকে প্রধানমন্ত্রী জনগণের সেই অংশগ্রহণ থেকে বঞ্চিত হচ্ছেন। এটা তার জন্য একটি বেদনার বিষয়।

তিনি আরও জানান, আজ সারা দিন গণভবনেই কাটাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টেলিফোনে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন। তিনি অনেককেই খুদে বার্তা দেন এবং গ্রহণ করেন। আজ অন্যবারের মতো গণভবনের স্টাফ এবং নিরাপত্তার দায়িত্বে যারা থাকেন, তাদের জন্য বিশেষ খাবারের ব্যবস্থা করা হয়েছে। সেই সাথে প্রতিবছরের মতো এ বছরও দুস্থ ও এতিমখানায় খাবার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী।

ঢাকা, ২১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]