43936

অভাবী মানুষের পাশে মাভাবিপ্রবি ছাত্রলীগ নেতা মানিক

অভাবী মানুষের পাশে মাভাবিপ্রবি ছাত্রলীগ নেতা মানিক

2021-07-20 12:03:51

মাভাবিপ্রবি লাইভ: টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শাখা ছাত্রলীগ নেতা মানিক শীলের উদ্যোগে নিম্নআয়ের মানুষদের মাঝে ‘ঈদ উপহার’ হিসেবে খাদ্যসামগ্রী ও পোশাক বিতরণ করা হয়েছে। আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে ক্যাম্পাসের আশে পাশের নিম্ন আয়ের ও হতদরিদ্র মানুষদের হাতে খাদ্যসামগ্রী ও ছোট দের মধ্যে নতুন পোশাক তুলে দেয়া হয়।

করোনা মহামারির কারণে খাদ্য সংকটে থাকা তৃণমূল মানুষদের কষ্টের কথা ভেবে মাননীয় প্রধানমন্ত্রী নেতা কর্মীদের প্রতি দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন। সেই পরিক্রমায় এ উপহার বিতরণ কর্মসূচির উদ্যোগ হাতে নিয়েছেন মাভাবিপ্রবি ছাত্রলীগ নেতা মানিক শীল।

জানা যায়, এসময় প্রত্যেককে 'ঈদ উপহার' হিসেবে বাচ্চাদের মাঝে ঈদের নতুন পোশাক ও দরিদ্র পরিবারের মাঝে পোলাও চাল, চিনি, পেঁয়াজ, ডাল, লবণ, সয়াবিন তেল, লাচ্ছা সেমাই ও সাবান দেয়া হয়েছে। উপহার বিতরণ কালে আরও সহায়তায় ছিলেন রবিউল ইসলাম রবি, আসলাম হোসাইন সহ আরো অনেকে।

ঈদ উপহার বিতরণকালে ছাত্রলীগ নেতা মানিক শীল ক্যাম্পাসলাইভকে বলেন, আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ দিয়েছেন এই সংকটে মানুষের পাশে দাড়ানোর। দলের একজন কর্মী হিসেবে সেই নির্দেশনা অনুযায়ী মানুষের পাশে দাড়িয়ে সাহায্য সহযোগিতা করার চেষ্টা করে যাচ্ছি। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। কারণ তিনি বেঁচে থাকলেই বাংলাদেশের উন্নয়নের চাকা অব্যাহত থাকবে এদেশের মানুষ ভালো থাকবে।

আগামীতেও ছাত্রলীগের নেতৃত্বে এমন মহৎ কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন ছাত্রলীগের এই নেতা।

ঢাকা, ২০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচটি//এমজেড

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]