43133

রাবি ছাত্রদলের আহ্বায়ক কমিটির অনুমোদন পেয়েছে

রাবি ছাত্রদলের আহ্বায়ক কমিটির অনুমোদন পেয়েছে

2021-06-18 21:28:47

রাবি লাইভ: এবার রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নতুন আহ্বায়ক কমিটির অনুমোদন পেয়েছে। এখন থেকে তারা বৈধতা নিয়ে কাজ করবেন। এর আগে গত বুধবার দিবাগত রাতে সুলতান আহমেদ রাহীকে আহ্বায়ক ও শামসুদ্দিন চৌধুরী সানিনকে সদস্য সচিব করে ৩১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের স্বাক্ষরে কমিটি অনুমোদন করা হয়। ৩১ সদস্যবিশিষ্ট কমিটিতে যুগ্ম-আহ্বায়ক পদ পেয়েছেন ১৫ জন। তারা হলেন- রাশেদ আলী, সরদার জহুরুল, মেহেদী হাসান, শফিকুল ইসলাম, বুলবুল রহমান, আহসান হাবীব, সাকিলুর রহমান সোহাগ, মাহমুদুল মিঠু, শামস দীপ্ত, জহির শাওন।

এছাড়া সম্রাট আব্দুল লতিফ, মারুফ হোসেন, নাসির আহম্মেদ, ওয়াজেদ আলী ও এমএ তাহের। সদস্য পদ পেয়েছেন ১৪ জন। তারা হলেন- ফারুক হোসেন, আবির হাসান হিমেল, আতিক শাহরিয়ার আবির, নাফিউল জীবন, শেখ নূর উদ্দীন আবির, সৌমেন রায়, তুষার শেখ, ইমরান হোসেন রাকেশ, মোকাদ্দেস আলী, সানজিদুল ইসলাম সূর্য, জাকির রেদোয়ান, আবু সাঈদ, সজীব ওয়াজেদ জয় ও শেখ তাকবীর আহম্মেদ ইমন।

নবগঠিত কমিটির আহ্বায়ক সুলতান আহমেদ রাহী বলেন, এই কমিটি বিশ্ববিদ্যালয়ে সুশিক্ষার পরিবেশ রক্ষার্থে সাধারণ শিক্ষার্থীদের যে কোনো যৌক্তিক দাবি আদায়ে দৃঢ়তার সঙ্গে কাজ করবে৷ এছাড়া বাংলাদেশের গণতন্ত্র ও জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনতে দৃঢ় প্রতিজ্ঞ থাকবে। তিনি বলেন যে কোন অন্যায়ের বিরুদ্ধে আমরা সদায় সতর্ক থাকবো।

ঢাকা, ১৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]