43018

জাককানইবি'তে স্বাস্থ্যবিধি মেনে সশরীরে স্থগিত পরীক্ষা গ্রহণ

জাককানইবি'তে স্বাস্থ্যবিধি মেনে সশরীরে স্থগিত পরীক্ষা গ্রহণ

2021-06-13 18:29:49

জাককানইবি লাইভ: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে বিভিন্ন বিভাগের অসমাপ্ত পরীক্ষাসমূহ নেয়া শুরু হয়েছে। রবিবার (১৩ জুন) সকাল ১০টায় পরীক্ষা গ্রহণ শুরু হয়।

প্রথম দিনের পরীক্ষায় বাংলা ভাষা ও সাহিত্য বিভাগ, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের পরীক্ষার্থীরা অংশ নেন।

এসময় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন। স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা আয়োজন করায় তিনি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

পরীক্ষা চলাকালীন সময়

 

এসময় আরো উপস্থিত ছিলেন কলা অনুষদের ডীন প্রফেসর ড. আহমেদুল বারী, গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক প্রফেসর ড. মোঃ সাহাবউদ্দিন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মোঃ হুমায়ুন কবীর, প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধানসহ অন্যান্যরা।

এদিকে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পূর্বের সিদ্ধান্ত অনুযায়ী খুলে দেওয়া হয়েছে কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া 'চক্রবাক' এবং চালু হয়েছে পরিবহন ব্যবস্থা।

প্রসঙ্গত, শিক্ষা মন্ত্রণালয় ও বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের নির্দেশনা অনুসারে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেট সভার অনুমোদনক্রমে অত্র বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষাসমূহ পুনরায় চালু হয়েছে।

ঢাকা, ১৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেজে//এমজেড

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]