42483

দুই বছরের জন্য টাইটেল স্পন্সর পেল বিসিবি

দুই বছরের জন্য টাইটেল স্পন্সর পেল বিসিবি

2021-05-22 18:38:47

স্পোর্টস লাইভ: দুই বছরের জন্য টাইটেল স্পন্সর নিয়ে আর ভাবতে হবে না। ৩২ কোটি ৫৫ লাখ টাকায় আগামী দুই বছরের জন্য (২০২৩ সালের ৫ অক্টোবর পর্যন্ত) সকল হোম সিরিজে টাইটেল স্পন্সর, পাওয়ার্ড বাই এবং টাইটেল ও গ্রাউন্ড ব্র্যান্ডিং হোল্ডার হিসেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে আলেশা হোল্ডিং লিমিটেড, ওয়ালটন ও ইমপ্রেস-মাত্রা কনসোর্টিয়াম।

দুই বছরের এই চুক্তির প্রথম সিরিজ হতে যাচ্ছে রোববার থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজ। বাংলাদেশ-শ্রীলঙ্কা তিন ম্যাচের 'বঙ্গবন্ধু ওডিআই সিরিজ'-এর টাইটেল স্পন্সর হয়েছে আলেশা হোল্ডিংসের অঙ্গ-প্রতিষ্ঠান আলেশা মার্ট।

পাওয়ার্ড বাই বা সহযোগী হিসেবে থাকছে ওয়ালটন। আর টাইটেল ও গ্রাউন্ড ব্র্যান্ডিংয়ের দায়িত্ব পেয়েছে ইমপ্রেস-মাত্রা কনসোর্টিয়াম। এ উপলক্ষে শনিবার দুপুরে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে আয়োজিত এক সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী, আলেশা মার্টের পক্ষ থেকে নাহিদ জাহান।

এছাড়া ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম, ইমপ্রেস-মাত্রা কনসোর্টিয়ামের পক্ষ থেকে সানাউল আরেফিন। আলেশা হোল্ডিংস লিমিটেডের পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন হেড অব পিআর কাজী তানজীলুর রহমান।

সংবাদ সম্মেলনে পৃষ্ঠপোষক সংস্থাগুলোর পক্ষ থেকে বলা হয়, 'মুজিববর্ষে' জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সম্মান জানিয়ে আয়োজিত এই সিরিজে বিসিবির পাশে থাকতে পেরে তারা গর্বিত।

করোনার এই দুঃসময়ে স্বাস্থ্যবিধি মেনে সিরিজটি আয়োজনের নানা পরিকল্পনাও বিসিবির পক্ষ থেকে তুলে ধরা হয়।

ঢাকা, ২২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]