42195

আ’লীগ নেতার শিশু নির্যাতন, ফেসবুকে ভিডিও ভাইরাল

আ’লীগ নেতার শিশু নির্যাতন, ফেসবুকে ভিডিও ভাইরাল

2021-05-11 12:09:18

লাইভ প্রতিবেদক: সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক শিশু (১২) নির্যাতনের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায় ওই শিশুটিকে ব্যাপক গালিগালাজ, মারধর ও লাথি মারছেন।

নড়াইলে আওয়ামী লীগ নেতা ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ বছর বয়সী ওই শিশুকে সুপারি চুরির দায়ে অমানবিকভাবে নির্যাতনের অভিযোগ উঠেছে।

ভিডিওতে দেখা গেছে, আওয়ামী লীগ নেতা ফোরকান মোল্যা ছোট্ট ছেলেটিকে ব্যাপক মারধর করছেন। লাথি মারছেন। এ ছাড়া গালিগালাজ করেন। এ সময় চেয়ারম্যান ছাড়াও সাদা গেঞ্জি পরিহিত অপর ব্যক্তি ওই শিশুটিকে মারধর করে।

অভিযুক্ত চেয়ারম্যানের নাম শাহ মো. ফোরকান মোল্যা। তিনি নড়াগাতী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাঐসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

জানা গেছে, বাঐসোনা ইউনিয়নের মধুপুরে সুপারি চুরির ঘটনাকে কেন্দ্র করে শিশুটিকে এমন নির্মমভাবে মারধর করা হয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত আওয়ামী লীগ নেতা শাহ মো. ফোরকান মোল্যা চড়-থাপ্পর দেয়ার কথা স্বীকার করে প্রতি পক্ষের ওপর দোষ চাপিয়ে বলেন, আমি ওকে বাঁচিয়ে দিয়েছি। একটু মারধর করে তার অভিভাবকের কাছে তুলে দিয়েছি। তা না হলে ওরা ওকে মেরে ফেলতো।

এ বিষয়ে নড়াগাতির থানার ওসি রোকসানা খাতুন জানান, নির্যাতনের বিষয়টি আরও বিস্তারিত জানতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সেই সাথে ভুক্তভোগী ওই শিশুটির পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। এ বিষয়ে এখনও কোনো অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলেই ব্যবস্থা নেয়া হবে।

ঢাকা, ১১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]