41460

না ফেরার দেশে জাবি ছাত্র মেহেদী হাসান

না ফেরার দেশে জাবি ছাত্র মেহেদী হাসান

2021-04-13 14:09:57

জাবি লাইভ: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ৪৮তম ব্যাচের সরকার ও রাজনীতি বিভাগের ছাত্র মেহেদী হাসান আর নেই (ইন্নালিল্লাহি-----রাজিউন)। মঙ্গলবার (১৩ এপ্রিল) ভোর পাঁচটার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে দুনিয়ার মায়া ত্যাগ করে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন তিনি।

মেহেদী হাসান বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হলের আবাসিক ছাত্র ছিলেন। সেই সাথে তিনি যশোর জেলার ঝিকরগাছা থানার নাবারণ গ্রামের অধিবাসী ছিলেন।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, মেহেদী হাসান করোনাকালীন এই সময়ে নিজ বাড়িতে অবস্থান করছিলেন। গতকাল রাতে তিনি পেটে প্রচণ্ড ব্যাথার কথা জানান। ভোরে সাইকেল যোগে তাকে স্থানীয় হাসপাতালে নেয়ার পথে তিনি সাইকেল থেকে পড়ে আঘাত পান এবং সেখানেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

তার মৃত্যুতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. ফারজানা ইসলাম সরকার গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন।

আজ এক শোক বার্তায় ভিসি বলেন, ‘মেহেদী হাসানের অকাল প্রয়াণ তার পরিবারের জন্য অপূরণীয় ক্ষতি। তার পরিবারের একটি উজ্জ্বল সম্ভাবনা শেষ হয়ে গেলো। তার প্রয়াণে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষও শোকাহত।’ ভিসি মেহেদী হাসানের শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে, সরকার ও রাজনীতি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. নাসরীন সুলতানা পৃথক এক শোক বার্তায় মেহেদী হাসানের মৃত্যুতে শোক প্রকাশ করে তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

ঢাকা, ১৩ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]