37320

পরকীয়া প্রেমিক যুগলের ভয়ঙ্কর যাত্রা

পরকীয়া প্রেমিক যুগলের ভয়ঙ্কর যাত্রা

2020-10-16 15:31:47

টাঙ্গাইল লাইভ: প্রেমিক যুগল ভয়ঙ্কর পথে যাত্রা শুরু। এর গন্তব্য কোথায় কেউ জানে না। এরা ফিরে আসবে না। পৃথিবীর কোন কিছুতেই তাদের আর স্পর্শ করবে না। আসবে না বন্ধুদের কোন আড্ডার আসরে।

অতিরিক্ত আবেগ তাদের ভবিষ্যতকে শেষ করে দিয়েছে। একই রশিতে ঝুলে প্রেমিক-প্রেমিকা অবশেষে আত্মহত্যা করেছেন। শুক্রবার (১৬ অক্টোবর) সকালে উপজেলার রাজাফৈর পল্পনপাড়া এলাকা থেকে নিহতদের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে দুটি লাশ হোসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এলাকাবাসী জানান, ওই প্রেমিক যুগল হলো হলেন- উপজেলা রাজাফৈর পল্পনপাড়া এলাকার আলেয়া (৩৯) এবং শাহ্জাহান (৩৫)। নিহতদের মধ্যে পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। তারা বিয়েও করেছিলেন বলে জানিয়েছে পুলিশ। বিষয়টি অনেকেই জানতেন। কিন্তু সংশ্লিস্টরা মেনে না নেয়ায় এই পরিণতি হয়েছে।

এ ব্যাপারে কালিহাতী থানার ওসি-তদন্ত রাহেদুল ইসলাম বলেন, অভিমান করে তারা একই রশিতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে আরও তদন্ত করলে বিস্তারিত জানা যাবে। বিষয়টি নিয়ে এলাকায় সমালোচনার ঝড় বইছে।

এলাকাবাসী আরো জানান, তাদের পরকীয় ছিল অসম। তাই তাদের পরিবার সহ কেউ বিষয়টি মেনে নিতে পারছিল না। প্রতিবেশীরাও ছিল বিরক্ত। অবশেষে উভযে একই রশিতে ফাঁসি দেয়ার সিদ্ধান্ত নেয়।

ঢাকা, ১৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]